মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ৩ মে ২০২৪ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১৩মে চট্টগ্রামে সদরঘাট থানার ওসিসহ ১৩ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত! নগরীতে একদিনেই ৯৫


প্রকাশের সময় :১৩ মে, ২০২০ ৮:১১ : অপরাহ্ণ

নিউজ ডেস্কঃ

চট্টগ্রাম নগরীর সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান ফারুকীসহ ২৩ জন পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। চট্টগ্রামে এর আগে কনস্টেবলসহ বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্য করোনা আক্রান্ত হলেও এবারই প্রথম কোনো ওসি করোনায় আক্রান্ত হলেন।

বুধবার (১৩ মে) রাত সাড়ে ১১টার দিকে বিষয়টি জানিয়েছেন বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) হাসান শাহরিয়ার কবির। সদরঘাট থানার ওসি ফজলুর রহমান ফারুকীসহ ১৩ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করে সাংবাদিকদের জানান নগরের কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন।

এর আগে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে একদিনেই ৯৫ জনের করোনা শনাক্ত হয়েছে। ফৌজদারহাটের বিআইটিআইডি, সিভাসু এবং চমেকের ল্যাবে নমুনা পরীক্ষায় এই ফলাফল পাওয়া যায়।

সেখ ফজলে রাব্বি আরও জানান, ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ২৩১টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে চট্টগ্রামে পজিটিভ হয় ৩৮টি। চট্টগ্রাম মহানগরীতে ৩৩ জন ও উপজেলাগুলোতে ৫ জন পজিটিভ শনাক্ত হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে ৯০টি নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় ৪৫ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। এর মধ্যে নগরের ৪২ জন এবং চট্টগ্রামের বিভিন্ন উপজেলার ৪ জন।

এর আগে সন্ধ্যায় সিভাসুর ল্যাবে ৪৬টি নমুনা পরীক্ষার ফলাফলে ২০টি পজিটিভ ধরা পড়ে। এর মধ্যে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ১২ জন রয়েছেন। এ নিয়ে বুধবার চট্টগ্রামে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াচ্ছে রেকর্ড ৯৫ জনে। এখন পর্যন্ত চট্টগ্রামে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৫১৩।

ট্যাগ :