মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ১৮ মে ২০২৪ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

হুইপ শামসুল এবং তার ছেলের বিরুদ্ধে একটি মহল মানহানিকর তথ্য পরিবেশন করে বিভ্রান্তি ছড়াচ্ছে : পটিয়া উপজেলা আওয়ামী লীগ


প্রকাশের সময় :২৮ এপ্রিল, ২০২১ ১০:৫৯ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

জাতীয় সংসদের হুইপ শামসুল হক চৌধুরী ও তাঁর ছেলে আওয়ামী লীগ নেতা নাজমুল হক চৌধুরী শারুনসহ পরিবারের সদস্যদের বিরুদ্ধে একটি মহল মানহানিকর তথ্য পরিবেশন করে বিভ্রান্তি ছড়াচ্ছে বলে দাবি করেছেন পটিয়া উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা। হুইপের পরিবারের সম্মান ক্ষুন্ন করার জন্য চক্রটি নানা কল্পকাহিনী তৈরি করে গত বেশ কিছুদিন ধরে পরিকল্পিতভাবে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে বলেও দাবি করেন তারা। গতকাল চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে এক সংবাদ সম্মেলনে এমন দাবি তুলেছেন পটিয়া উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এতে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আ ক ম শামসুজ্জামান চৌধুরী। এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন পটিয়া উপজেলা চেয়ারম্যান ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি চেমন আরা তৈয়ব, দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রাশেদ মনোয়ার, উপজেলা ভাইস চেয়ারম্যান ডা. তিমির বরণ চৌধুরী, অ্যাড. আবদুর রশিদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশীদ, জেলা পরিষদ সদস্য দেবব্রত দাশ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বিজন চক্রবর্ত্তী, আইয়ুব আলী, পৌর মেয়র আইয়ুব বাবুল, দক্ষিণ জেলা শ্রমিক লীগের সভাপতি নুরুল হাকিম চৌধুরী, আওয়ামী লীগ নেতা আব্দুল খালেক চেয়ারম্যান, শাহাদাত হোসেন ফরিদ, মো. সেলিম চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা এম এজাজ চৌধুরী, বেলাল উদ্দিন, ইঞ্জিনিয়ার সৈয়দ মোরশেদ উল্লাহ, আবু সুফিয়ান টিপু, নাছির উদ্দিন, পৌরসভা আ.লীগ সভাপতি আলমগীর আলম, সাধারণ সম্পাদক এম এন এ নাছির, উপজেলা যুবলীগের আহ্বায়ক হাসান উল্লাহ চৌধুরী, যুগ্ম আহ্বায়ক রিটন মাস্টার, পৌরসভা যুবলীগ সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।

এসব অপপ্রচার পটিয়ার চলমান উন্নয়ন কর্মকান্ডকে বাধাগ্রস্ত করার কৌশল বলে দাবি করেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। তাঁরা বলেন, হুইপ শামসুল হক চৌধুরী পটিয়ায় এ পর্যন্ত ৫ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ করেছেন। পটিয়া এখন চট্টগ্রামের অন্যান্য উপজেলার কাছে উন্নয়নের মডেল। একটি কমিটির মাধ্যমে শত বছরের পুরনো পটিয়া থানা মসজিদ উন্নয়নের উদ্যোগ নেয়া হয়। এ কমিটিতে হুইপ ও তাঁর ছেলের কোনো সম্পৃক্ততা নেই। অথচ জনসমক্ষে হুইপ ও তাঁর পরিবারের সম্মান ক্ষুন্ন করার জন্য নানা কল্পকাহিনী প্রচার করা হচ্ছে। এর একটাই কারণ এ পরিবারের সম্মানহানির পাশাপাশি চলমান উন্নয়ন অগ্রগতিকে ম্লান করে দেয়া। এতে লিখিত বক্তব্যে নেতৃবৃন্দ বলেন, হুইপ শামসুল চৌধুরী কোন দলছুট নেতা নয়। তিনি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত কর্মী। এ কারণেই তাঁকে পটিয়ায় তিন তিনবার মনোনয়ন দেয়া হয়েছে। সর্বশেষ নির্বাচনে তিনি জয়লাভ করার পর তাকে প্রতিমন্ত্রীর মর্যাদায় মহান জাতীয় সংসদের হুইপ করা হয়েছে। শুধুমাত্র একটি শিল্প গ্রুপের সাথে হুইপের ছেলের ব্যক্তিগত বিরোধের কারণে তাদের মালিকানাধীন মিডিয়াগুলো কল্পকাহিনী বানিয়ে অপপ্রচার করছে বলে দাবি করেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। হুইপ পুত্র শারুনের জনপ্রিয়তা দেখে একটি কুচক্রী মহল এই ধরনের ষড়যন্ত্র করছে বলে বলে দাবি করেন তারা। এসব ষড়যন্ত্রের বিরুদ্ধে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ পটিয়ার হাজারো নেতাকর্মী রুখে দাঁড়াবে বলে জানান উপস্থিত আওয়ামী লীগ নেতৃত্ববৃন্দ।

ট্যাগ :