মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ৫ মে ২০২৪ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাবিলাসদ্বীপ ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার মাঝি হয়ে চমক দেখাতে চান আ’লীগ নেতা ফৌজুল কবির কুমার


প্রকাশের সময় :১ সেপ্টেম্বর, ২০২১ ৫:৫৮ : অপরাহ্ণ

সুজিত দত্তঃ

আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখেই চট্টগ্রামের পটিয়ায় হাবিলাসদ্বীপ ইউপিবাসীর সর্মথনে, সহায়তায় ও দলের নীতিনির্ধারকদের পরোক্ষ সমর্থন ও মনোনয়নের মাধ্যমে নৌকার মাঝি হিসেবে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে চমক দেখাতে চান আওয়ামী লীগ নেতা ফৌজুল কবির কুমার।

ফৌজুল কবির কুমার চট্টগ্রামের হাবিলাসদ্বীপ ইউনিয়নের হুলাইন গ্রামে এক স্বনামধর্ন্য মুসলিম সম্ভ্রান্ত পরিবারের জন্মগ্রহন করেন। আওয়ামী লীগ এই নেতার রয়েছে শিশু সংগঠক সহ রাজনৈতিক ,সামাজিক, ধর্মীয় ও সংস্কৃতি সহ বিভিন্ন সংগঠনের পদবীর ঝুড়ি।

বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক ফৌজুল কবির কুমার পটিয়া উপজেলা আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক, সাবেক পশ্চিম পটিয়া উন্নয়ন সমম্বয়ক যুগ্ন-সস্পাদক, সাবেক হাবিলাসদ্বীপ ইউপি ছাত্রলীগ আহবায়ক, সাবেক যুবলীগ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক।

সরেজমিনে হাবিলাসদ্বীপ ইউপিবাসীর লোকজনের সাথে আলাপকালে জানা যায়, ফৌজুল কবির কুমার গতবারের চেয়ারম্যান প্রার্থী ছিলেন। তিনি আ’লীগের রাজনীতিতে দুঃসময়ে রাজপথ কাঁপানো,মুজিব আদর্শের লড়াকু সৈনিক। সৎ, ন্যায়,যোগ্য,সাদা মনের মানুষ, সদা হাস্যোর্জ্জ্বল, মধুর ভাষায় গরীব অসহায় লোকজনের পরম বন্ধু। উন্নয়নের উজ্জ্বল নক্ষত্র।জন প্রিয় ব্যাক্তিত্ব, তার কোনোও বিকল্প নেই।তাই নৌকার মাঝি হিসেবে চেয়ারম্যান পদে ফৌজুল কবির কুমারকে চমক হিসেবে দেখতে চান এলাকাবাসী।

হাবিলাসদ্বীপ ইউনিয়নবাসী আরও জানান, ফৌজুল কবির কুমার এলাকাবাসীর বিপদে – আপদে ছুটে যান সবার আাগে, বিপদ গ্রস্থ মানুষের পাশে ও ইয়াবা, মাদক মুক্ত সমাজ গঠন। তিনি এলাকার সার্বিক উন্নয়নে বদ্ধ পরিকর।

করোনা মহামারীর সময় ছাড়াও অতীতের ন্যায় বতমানেও তিনি বিভিন্ন এলাকায় সরকারি ত্রাণের পাশা পাশি ব্যক্তিগত তহবিল থেকে অসহায় লোকজনের মাঝে খাদ্য সামগ্রী,নগদ অর্থ ও হ্যান্ড স্যানিটাইজার মাক্স সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। এলাকাবাসীর সর্মথনে ও দলের পরোক্ষ মনোনয়নে এবারের চেয়ারম্যান পদে নৌকার মাঝি হিসেবে চমক দেখতে চান ফৌজুল কবির কুমার। তার বলিষ্ঠ নেতৃত্বে যুব সমাজ,ছাত্র সমাজ, কৃষক, শ্রমিক, বয়োবৃদ্ধ সহ এমনকি সর্বস্তরের ইউপিবাসি সবাই ঐক্য বদ্ধ।

এ বিষয়ে ফৌজুল কবির কুমার বলপন,’আমাকে নৌকার মাঝি হিসেবে হাবিলাসদ্বীপ ইউপিবাসী স্বতঃস্ফূর্ত ভাবে ও আন্তরিক সর্মথনের মাধ্যমে চেয়ারম্যান পদে দেখতে চান। তাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও পটিয়ার মাটি ও মানুষের নেতা, জাতীয় সংসদের মাননীয় হুইপ শামসুল হক চৌধুরী ও দলের স্হানীয় নেতৃবৃন্দের সর্মথনে ও সহায়তায় ইতিমধ্যে আমি ইউপি নির্বাচনে জন্য ব্যাপক প্রস্তুুতি নিয়েছি। ইনশাআল্লাহ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি যদি দল থেকে মনোনয়ন পাই তাহলে সবার সমর্থন নিয়ে ও ভোটের মাধ্যমে চেয়ারম্যান নির্বাচিত হয়ে হাবিলাসদ্বীপ ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল ইউনিয়নে রুপান্তরিত করবো ইনশাআল্লাহ। আমি সকলের দোয়া ও আশীর্বাদ প্রত্যাশী।

ট্যাগ :