মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ৭ মে ২০২৪ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাতিয়ায় বিয়েতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ২ তরুণের


প্রকাশের সময় :১৮ আগস্ট, ২০২১ ৭:৪৫ : অপরাহ্ণ

হাতিয়া প্রতিনিধিঃ

হাতিয়ায় বিয়েতে যাওয়ার পথে প্রাণ গেল ২ জনের
নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় বিয়ের দাওয়াতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মামুন (২৫) ও তারেক (২০) নামে দুই যুবকের মৃত্যু হয়েছে। এছাড়াও দুর্ঘটনায় আরও একজন আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে।

বুধবার দুপুর একটার দিকে উপজেলার জাহাজমারা নলছিরা প্রধান সড়কে সৌদিয়া বাজারের উত্তর পাশে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার জাহাজমারা ইউনিয়নের ৬নং ওয়ার্ড বিরবিরি গ্রামের দিলাল উদ্দিনের ছেলে মো. মামুন (২৫) ও একই গ্রামের আব্দুর রহমানের ছেলে মো. তারেক (২০)।

জানা যায়, মোটরসাইকেল যোগে চরকিং ইউনিয়নে বিয়েতে যাওয়ার পথে উপজেলার জাহাজমারা নলছিরা প্রধান সড়কের সৌদিয়া বাজারের উত্তর পাশে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে পাশের জমিতে পড়ে যায়। স্থানীয় লোকজনের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। অপর দুজনের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য জেলা সদরে পাঠানো হলে পথে তার মৃত্যু হয়।

হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ট্যাগ :