মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ৫ মে ২০২৪ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাটহাজারীতে ভয়াবহ সড়ক দুর্ঘটনা, নিহত একই পরিবারের ৭ সদস্য


প্রকাশের সময় :৭ নভেম্বর, ২০২৩ ১২:২৯ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

হাটহাজারীর দুর্ঘটনায় নিহত সাতজনই একই পরিবারের। এ দুর্ঘটনায় শিশুসহ সাতজনের মৃত্যু হয়েছে। এছাড়া আহত রয়েছেন আরও দুইজন। নিহতদের মধ্যে তিনজন নারী, একজন পুরুষ ও তিনটি শিশু। শিশুদের মধ্যে দুজন ছেলে।

মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার চারিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর হয়ে হাটহাজারী মডেল থানা পুলিশ, ফায়ার সার্ভিস ও নাজিরহাট হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করছে। দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে বাসচালক পালিয়ে গেছে।

নিহত সাতজন হলেন— চন্দনাইশের জোয়ারা ইউনিয়নের মোহাম্মদপুর এলাকার হিন্দুপাড়ার নারায়ণ দাশের স্ত্রী রিতা রানী দাশ (৩৫), বড় মেয়ে শ্রাবন্তী দাশ (১৭), ছোট মেয়ে বর্ষা দাশ (৯), ৪ বছর বয়সী জমজ ছেলে দ্বীপ দাশ ও দিগন্ত দাশ, ভাসুরের ছেলে বিপ্লব দাশ (২৭) এবং ননদ চিনু বালা দাশ (৫০)। এছাড়া আহত দুইজন হলেন— বিপ্লব দে ও বাপ্পা দাশ।

নাজিরহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আদিল মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। দুর্ঘটনায় সিএনজিতে থাকা একই পরিবারের ৭জন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এরমধ্যে তিনজন নারী, একজন পুরুষ ও তিনটি শিশু। শিশুদের মধ্যে দুজন ছেলে। এছাড়াও সিএনজি চালকসহ দুইজন আহত হয়েছেন।

ট্যাগ :