মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বাস্থ্যমন্ত্রী বরাবরে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের মাধ্যমে হোমিও শিক্ষক-চিকিৎসকদের স্মারকলিপি প্রদান


প্রকাশের সময় :৫ ডিসেম্বর, ২০১৯ ১০:২৫ : পূর্বাহ্ণ

এন.এইচ নিরব (বিশেষ প্রতিনিধি):

বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের চট্টগ্রাম বিভাগীয় হোমিওপ্যাথি চিকিৎসক প্রতিনিধি সদস্য ডা. এ কে এম ফজলুল হককে অপসারণের দাবিতে বুধবার সকালে চট্টগ্রামের হোমিওপ্যাথি কলেজসমূহের শিক্ষক ও বিভিন্ন রেজিস্ট্রার্ড বৃহৎ হোমিও সংগঠনের নেতৃবৃন্দ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী বরাবরে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নানকে স্মারকলিপি প্রদান করেন। স্মারকলিপিতে বলা হয়, বোর্ড সদস্য ডা. ফজলুল হক একজন অদক্ষ, অযোগ্য, মুক্তিযুদ্ধের বিরোধী, দুর্নীতিবাজ ও স্বেচ্ছাচারী। তিনি হোমিওপ্যাথির নামে দীর্ঘদিন থেকে রোগীদের অপ-হোমিওপ্যাথি চিকিৎসা করছেন। তার চেম্বারে গ্যারান্টি সহকারে পাইলস্ ট্রিটমেন্ট, ইউনানী চিকিৎসা, ডেন্টাল কেয়ারসহ বিভিন্ন চিকিৎসা করা হয় যা হোমিওপ্যাথি নিয়মনীতির বিরুদ্ধে। এছাড়াও তিনি বোর্ড সদস্য হওয়ার পর তার বিরুদ্ধে অদক্ষতা, স্বেচ্ছাচারিতা ও ক্ষমতার অপব্যবহার করে নানা অজুহাতে কলেজ অধ্যক্ষদের কাছ থেকে অর্থ আদায়ের অভিযোগ রয়েছে। আমরা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রীর কাছে তার দ্রুত অপসারণ দাবি করছি।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন ডা. জাকির হোসেন সিটি কর্পোরেশন হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডা. মো. নুরুল আমিন, সহযোগী অধ্যাপক ডা. আবু ইউছুপ, সহকারী অধ্যাপক ডা. এমএইচআর রেজাউল করিম, সহকারী অধ্যাপক ডা. অঞ্জন দত্ত, অধ্যাপক ডা. গোপাল ভট্টাচার্য, প্রভাষক এস এম নুরুল হক, প্রভাষক সরওয়ার কামাল, প্রভাষক ডা. মো. কামাল হোসেন, প্রভাষক ডা. শরিফ জামান শরিফ, প্রভাষক ডা. মো. জালাল উদ্দিন, প্রভাষক ডা. মো. কাউসার হামিদ, প্রভাষক ডা. জুলফিকার হায়দার, ডা. খোরশেদুল আলম চৌধুরী, রবিউল হোসেন, প্রভাষক ডা. মহিউদ্দিন, বাংলাদেশ হোমিওপ্যাথিক পরিষদ কেন্দ্রীয় মহাসচিব ডা. অঞ্জন কুমার দাশ, বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল এসোসিয়েশন চট্টগ্রাম জেলা সভাপতি এড. ডা. মো. ছমি উদ্দিন, ডা. জাকির হোসেন সিটি কর্পোরেশন হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের সাধারণ সম্পাদক ডা. কামরুল হাসান মো. ফারুকী, ডা. ছিদ্দিক আহম্মদ প্রমুখ।

ট্যাগ :