মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ৭ মে ২০২৪ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘সেবাপক্ষ’ উপলক্ষে স্বনামধন্য পার্কভিউ হাসপাতাল দিচ্ছে সকল পরীক্ষা-নিরীক্ষার উপর ৩০ শতাংশ ছাড়


প্রকাশের সময় :২ ফেব্রুয়ারি, ২০২২ ২:০৯ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

করোনার কঠিন সময়ে করোনা রোগীদের ননস্টপ সেবা দিয়ে ইতিমধ্যে দেশজুড়ে আলোড়ন সৃষ্টি করেছে চট্টগ্রামের পাঁচলাইশ এ অবস্থিত স্বনামধন্য পার্কভিউ হাসপাতাল। করোনা মহামারীতে যেখানে অনেক নামকরা হাসপাতাল সেবা দিতে দ্বিধা-দ্বন্দ্বে ছিল, সেখানে করোনা রোগীদের জন্য সর্বোচ্চ সেবার ব্যবস্থা করে পাকর্ভিউ। করোনা রোগীদের জরুরি সেবা দিতে একটি ফ্লোর নিয়ে পৃথক ইউনিটও চালু করে সংস্থাটি। সাধারণ রোগী থেকে শুরু করে সমাজের অনেক গুরুত্বপূর্ণ করোনা আক্রান্ত ব্যক্তি সুস্থ হয়ে ঘরে ফিরেছেন পার্কভিউর সেবায়।

আধুনিক চিকিৎসাসেবায় সজ্জিত এই পার্কভিউ হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক লিমিটেড পা দিয়েছে পাঁচ বছরে। চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংস্থাটি ১ থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত পালন করছে ‘সেবাপক্ষ’। এ উপলক্ষে সব ধরনের প্যাথলজিক্যাল পরীক্ষা-নিরীক্ষায় সেবা গ্রহীতাদের দিচ্ছে ৩০ শতাংশ ছাড়।

এদিকে পার্কভিউ হাসপাতালের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানটির উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ডা. এটিএম রেজাউল করিম।

এ সময় তিনি বলেন, সাস্থ্যসেবা হোক কিংবা অন্য যেকোন সেবায় হোক দায়বদ্ধতার অংশ হিসেবে সবাইকে নিজের সাধ্য অনুযায়ী সমাজ ও দেশের কল্যাণে এগিয়ে আসতে হবে। সবাই যে যার অবস্থান থেকে মানুষের সেবায় এগিয়ে আসলে সমাজ ও দেশেও এগিয়ে যাবে দুরন্ত গতিতে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পার্কভিউ হাসপাতালের মার্কেটিং ডিরেক্টর ডা. শাহ আলম, মেডিকেল ডিরেক্টর (ল্যাব সার্ভিস) ডা. আহমেদ রহিম, কমপ্লায়েন্স ডিরেক্টর ডা. সালাউদ্দিন এমএএইচ চৌধুরী, এনআইসিইউ ইনচার্জ ডা. মো. সগীর, অর্থোপেডিক সার্জন ডা. মো. মামুন, ইমার্জেন্সি ইনচার্জ ডা. এনামুল কবির তানভীর, জেনারেল ম্যানেজার তালুকদার জিয়াউর রহমান শরীফ, মার্কেটিং ম্যানেজার জাহেদুল ইসলামসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ট্যাগ :