মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ৫ মে ২০২৪ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিইউজের নতুন সভাপতি তপন, সম্পাদক শামসুল


প্রকাশের সময় :১১ অক্টোবর, ২০২২ ৬:১৯ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) নির্বাচনে নতুন সভাপতি হিসেবে তপন চক্রবর্ত্তী এবং ম. শামসুল ইসলাম সাধারণ সম্পাদক পুর্ননির্বাচিত হয়েছেন।

সোমবার চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান হলে এ নির্বাচনে ৩৭৪ জন সদস্য ভোট দেন। রাতে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান মোয়াজ্জেমুল হক ফল ঘোষণা করেন।

নির্বাচনে সভাপতি পদে চার জনের মধ্যে বাংলানিউজ টুয়েন্টিফোর ডটকমের চট্টগ্রাম ব্যুরো এডিটর তপন চক্রবর্ত্তী ১৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দি ডেইলি অবজারভারের ব্যুরো প্রধান মোস্তাক আহমেদ পেয়েছেন ১০৫ ভোট। অন্য দুই জনের মধ্যে আসিফ সিরাজ ৭২ ভোট ও নাজিম উদ্দিন শ্যামল পেয়েছেন ১৮ ভোট।

সাধারণ সম্পাদক পদে দৈনিক দেশ রূপান্তরের সিনিয়র রিপোর্টার ম. শামসুল ইসলাম দ্বিতীয়বারের মত সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তিনি ভোট পেয়েছেন ১৯২টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক পূর্বদেশ পত্রিকার সিনিয়র রিপোর্টার সবুর শুভ পেয়েছেন ১২২ ভোট।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সিনিয়র সহ সভাপতি রুবেল খান (২৩৮), সহ সভাপতি অনিন্দ্য টিটো (১৯৬), যুগ্ম সস্পাদক সাইদুল ইসলাম (১৭৪), সাংগঠনিক সম্পাদক মহরম হোসাইন (১৩১), অর্থ সম্পাদক মুজাহিদুল ইসলাম (১৮৭), প্রচার ও প্রকাশনা সম্পাদক সরোয়ার কামাল (২২৯) ও নির্বাহী সদস্য আলাউদ্দিন হোসেন দুলাল (২০৩)।

ট্যাগ :