মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ৪ মে ২০২৪ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাতকানিয়ায় হাজারো বন্যার্ত পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করলেন এম এ মোতালেব সিআইপি


প্রকাশের সময় :১১ আগস্ট, ২০২৩ ৩:০০ : অপরাহ্ণ

মোহাম্মদ আবু তৈয়ব (সাতকানিয়া প্রতিনিধি):

সাতকানিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মোতালেব সিআইপি বলেছেন, বন্যাদুর্গত এলাকায় যা যা করা দরকার, তার সবই আমরা করছি। ত্রাণ ও উদ্ধার তৎপরতাসহ সব কাজ করা হচ্ছে। সম্মলিতভাবে প্রচেষ্টা করে সব দূর্যোগ মোকাবেলা করে আমাদেরকে এগিয়ে যেতে হবে।বন্যা নদী ভাঙ্গন এসব প্রাকৃতিক দূর্যোগ আসবে যাবে। তার মধ্যে আমাদের টিকে থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদক্ষেপে বন্যার সময় এই সাতকানিয়া-লোহাগাড়ার মানুষ সময়মতো সহযোগিতা পেয়েছেন। সরকারীভাবে ধারাবাহিক বরাদ্দ প্রদান করা হচ্ছে। এই বরাদ্দ পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পযর্ন্ত চলমান থাকবে। সরকারী বরাদ্দ এর পাশাপাশি আমি এই দুই উপজেলায় যথেষ্ট পরিমানে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছি।

তিনি আজ ১১ আগস্ট শুক্রবার সকালে উপজেলা পরিষদ কার্যালয়ে সাতকানিয়া পৌরসভা এলাকায় বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এই সময় উপস্থিত ছিলেন সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের, সাতকানিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: সেলিম উদ্দিন, আমিলাইষ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক, এওচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সালেহ, নাসিমুল করিম শিকদার, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আব্দুর গফুর লালু, পৌরসভার কাউন্সিলর একেএম মোর্শেদ, মোহাম্মদ নুরুল্লাহ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফুল ইসলাম সুমন, সাধারণ সম্পাদক নবাব মিয়া রাকিব, সাবেক কাউন্সিলর মোজাম্মেল হক, মোহাম্মদ দিনার, পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক ফরহাদ উদ্দিন প্রমুখ। একই দিন এম এ মোতালেব সিআইপির পক্ষ হতে উপজেলার ধমপুর, ঢেমশা, ছদাহা ও মাদার্শা ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরন করেন বনফুল এন্ড কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদুল ইসলাম সিআইপি। এই সময়ে উপস্থিত ছিলেন ধমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন টিপু, ঢেমশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক মো: রিদোয়ান, যিন নুরাইন স্টীল এর চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী মোরশেদুল হক আকবরী, সাংবাদিক এম.এইচ মুরাদ, আসাদুজ্জামান জনি, ছদাহা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক মোরশেদ আলম দুলু, এস এম নুর রুবেল, সুগন্ধা কমিউনিটি সেন্টারের সত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী মো: সেলিম, জেলা ছাত্রলীগের সহ সভাপতি নিঝর বড়ুয়া জয় প্রমুখ।

উল্লেখ্য, এম এ মোতালেব সিআইপি গত তিনদিন যাবত উপজেলার ইউনিয়ন সমূহে প্রায় চার হাজার পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করেছেন এবং পর্যায়ক্রমে মোট বারো হাজার পরিবারকে এই সহায়তা প্রদান করা হবে বলে জানা গেছে।

ট্যাগ :