মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাঈদীপুত্রের সঙ্গে গোপন বৈঠক করা সেই রকি বড়ুয়া গ্রেপ্তার


প্রকাশের সময় :১২ মে, ২০২০ ১১:০৯ : পূর্বাহ্ণ

নিউজ ডেস্কঃ

সাঈদীপুত্রের সঙ্গে বৈঠকের অভিযোগে বিতর্কিত সেই রকি বড়ুয়াকে বিদেশী পিস্তল, মদ ও ৪ সহযোগীসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

মঙ্গলবার (১২ মে) ভোররাতে নগরীর পাঁচলাইশ থানার একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাবের অভিযান টের পেয়ে একটি তিনতলা বাড়ির ছাদ থেকে লাফ দিয়ে পালানোর চেষ্টা করে রকি বড়ুয়া। এতে তার দুটি পা-ই ভেঙে যায়। গ্রেপ্তারের পর তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুপুর পৌনে ১টায় এ রিপোর্ট লেখার সময় তার পায়ে অস্ত্রোপচার চলছিল।

র‌্যাব-৭’র অধিনায়ক লে. কর্নেল মো. মশিউর রহমান জুয়েল জানান, রকি বড়ুয়াকে ধরতে নগরীর পাঁচলাইশ এলাকার একটি বাসায় অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে রকি বড়ুয়া তিনতলার ছাদ থেকে লাফ দিয়েছিলেন। ছাদ থেকে পড়ে তার পায়ে ফ্রাকচার হয়ে গেছে। এসময় তার আরও চার সহযোগি গ্রেপ্তার হয়েছেন। এরমধ্যে একজন নারীও আছেন। রকি বড়ুয়া এখন চমেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

তিনি আরো, রকি বড়ুয়ার কাছ থেকে বিদেশী পিস্তল, বিদেশী মদ পাওয়া গেছে। সে যে বিভিন্ন ধরনের প্রতারণা করে, সে সম্পর্কিত বিভিন্ন ডকুমেন্টস, ভান্তে সাজার গেরুয়া রঙের কাপড়সহ আরো অনেক কিছু পেয়েছি। সংবাদ বিজ্ঞপ্তিতে বিস্তারিত জানানো হবে।

ট্যাগ :