মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

সকলের প্রতি ঈদুল ফিতরের শুভেচ্ছা ও সালাম জানিয়েছেন তরুণ শিল্প উদ্যোক্তা জোবায়ের হাসান চৌধুরী


প্রকাশের সময় :১৪ মে, ২০২১ ১১:১২ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জাতি ধর্ম বর্ণ গোত্র নির্বিশেষে সকলের প্রতি সালাম ও শুভেচ্ছা জানিয়েছেন তরুণ শিল্প উদ্যোক্তা, বিশিষ্ট সমাজ সেবক ও চান্দগাঁও আবাসিক এলাকা কল্যান সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক জোবায়ের হাসান চৌধুরী। তিনি কাসেম নুর ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান, চান্দগাঁও আবাসিক এলাকা কল্যান সমিতির সাবেক সফল সভাপতি, বিশিষ্ট শিল্পপতি ও দানবীর মরহুম আলহাজ্ব হাসান মাহমুদ চৌধুরী সিআইপির জেষ্ঠ পুত্র।

ছবিঃ আলহাজ্ব হাসান মাহমুদ চৌধুরী সিআইপি

বৃহস্পতিবার (১৩ মে) একাত্তর বাংলা নিউজের মাধ্যমে এ শুভেচ্ছা জানান তিনি।

সবাইকে ঈদুল ফিতর উপলক্ষে সালাম ও শুভেচ্ছা জানিয়ে জোবায়ের হাসান চৌধুরী বলেন, ‘রহমত, মাগফিরাত ও নাজাতের মাস রমজানে কঠোর সিয়াম সাধনার শেষে শাওয়ালের এক ফালি চাঁদ নিয়ে আসে পরম আনন্দ ও মহাখুশির ঈদের আগমনী বার্তা। প্রতি বছরের ন্যায় এবারও আমরা উদযাপন করতে যাচ্ছি পবিত্র ঈদুল ফিতর।

তিনি বলেন, বিশ্ব মহামারী কোভিড ১৯ করোনার ভয়াল সংকটের সাথে আছে গোটা পৃথিবীর মানুষ। বাংলাদেশও এ মহা সংকটের বাইরে নয়। বিগত বছরে করোনার সংক্রমণ এর শুরু হতে এই পর্যন্ত আমরা আমাদের অনেক প্রিয় এবং আপনজনকে অকালে হারিয়েছি। অনন্ত অসীমের পানে হারিয়ে যাওয়া পরিবারের সদস্য, বন্ধু, স্বজন, প্রিয় ব‍্যাক্তিত্বসহ সকলের আত্মার মাগফেরাত কামনা করছি। করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় সরকারি নির্দেশনা ও প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে আমরা বিগত ঈদ উদযাপন করেছিলাম বলে আরো অনেক বড় বিপর্যয় এড়াতে পেরেছিল বাংলাদেশ।

জোবায়ের হাসান চৌধুরী আরও বলেন, করোনার ২য় দফার সংক্রমণ চলছে এখন। ক্রমবর্ধমান সংক্রমণ ঠেকাতে এ বছরও সামাজিক দুরত্ব তথা স্বাস্থ্য বিধি মেনেই ঈদ উদযাপন করতে হবে আমাদের। এমন কোন কিছু করা উচিত হবে না, যাতে ঈদ আনন্দ মৃত্যু ডেকে আনতে পারে। ঈদ আনন্দ করতে গিয়ে সংক্রমণ এর মাত্রা নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে মানবিক বিপর্যয় ঘটতে পারে। তাই সকলের প্রতি অনুরোধ, এবছরও যেন আমরা ধর্মীয় অনুভূতি নিয়ে নামাজ, দোয়া পড়েই ঘরে থেকে ঈদ উদযাপন করি। দূরের বন্ধু, স্বজনদের সাথে আধুনিক প্রযুক্তি তথা অনলাইনে আমরা ঈদের শুভেচ্ছা বিনিময় করতে পারি।

ঈদের দিনে কায়মনোবাক্যে আমাদের প্রার্থনা হোক, জগতের সব মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি। আগামী দিনগুলো হোক সত্য ও সৌন্দর্যমণ্ডিত। প্রতিটি মানুষের জীবন ভরে উঠুক পূর্ণতায়। ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির পরিবেশ পরিব্যাপ্তি লাভ করুক। ঈদ মোবারক।

ট্যাগ :