মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ৭ মে ২০২৪ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সংবাদ সম্মেলনের মাধ্যমে ‘ওসির পদ বাণিজ্যের’ কথিত সংবাদ মিথ্যা দাবি সিএমপির


প্রকাশের সময় :৩০ মে, ২০২৩ ৮:১৮ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

সংবাদ সম্মেলনের মাধ্যমে `টাকা দিয়ে ওসি পদে বসার’ কথিত সংবাদ মিথ্যা বলে দাবি করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। মঙ্গলবার (৩০ মে) বিকেলে নগরের দামপাড়ায় সিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এমন দাবি করেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন।

টাকার প্রসঙ্গে সিএমপির এ কর্মকর্তা বলেন, সংবাদে ওসির বরাত দিয়ে টাকার যে কথা বলা হয়েছে। এখন এই টাকার কথা ওসি কাকে বলেছে? তার প্রমাণ বা ডকুমেন্ট কোথাও নেই। প্রমাণ ছাড়া কারো বিরুদ্ধে আঙুল তোলা সমীচীন নয়। কারণ প্রমাণ ছাড়া অভিযোগের ভিত্তি থাকে না।

কেন এমন অভিযোগ উঠলো তার ব্যাখ্যা দিতে গিয়ে আ স ম মাহতাব উদ্দিন বলেন, চান্দগাঁও থানার মোহরা এলাকায় একটি পারিবারিক সম্পত্তিকে কেন্দ্র করে হাতাহাতির ঘটনার পর ভুক্তভোগীরা মামলা করে। পরে পুলিশ তদন্ত করে দুই আসামিকে গ্রেপ্তার করে। সেই মামলায় গ্রেপ্তারকৃতরা জামিনে বের হয়ে স্থানীয় কয়েকজন রাজনৈতিক ব্যক্তির মাধ্যমে প্রতিপক্ষের বিরুদ্ধে অভিযোগ দেন থানায়। অভিযোগ না করে পাল্টা মামলা করার পরামর্শ দেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)। কিন্তু তারা মামলা না করে ওসি এবং সেই মামলার তদন্তকারী কর্মকর্তার বিরুদ্ধে বিভিন্ন জায়গায় অভিযোগ দিয়ে বেড়াচ্ছেন। এমনকি ভুল তথ্য তারা বিভিন্ন সংবাদ মাধ্যমে পাঠাচ্ছেন বলে দাবি করেন তিনি। আমি সাংবাদিকদের আহ্বান করবো এই ঘটনায় সরেজমিনে অনুসন্ধান করে পুলিশের ভূমিকা খতিয়ে দেখতে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, সিএমপির উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (উত্তর) আরাফাতুল ইসলাম, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) নোবেল চাকমা, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (অপারেশন ) পংকজ দেবনাথ, সহকারী পুলিশ কমিশনার (পাঁচলাইশ) বিল্লাল হোসেন প্রমুখ। সুত্র: দৈ,পূ,কো

ট্যাগ :