মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শীতার্তদের মাঝে মানবতার ফেরিওয়ালা খ্যাত কাউন্সিলর জাবেদের কম্বল বিতরণ


প্রকাশের সময় :৮ জানুয়ারি, ২০২১ ৪:১৬ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

শীতার্ত মানুষের মাঝে উপহার হিসেবে কয়েক শতাধিক কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সদস্য, সাবেক কাউন্সিলর ও আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত একক কাউন্সিলর পদপ্রার্থী জনাব মোহাম্মদ জাবেদ।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সন্ধ্যার পর থেকে মধ্য রাত পর্যন্ত ২৩নং ওয়ার্ড এবং আশেপাশের বিভিন্ন পাড়া মহল্লার ঘরে ঘরে গিয়ে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। এই শীতবস্ত্র বিতরণ কার্যক্রম আরও কয়েকদিন চলমান থাকবে বলে জানিয়েছেন কাউন্সিলর মোহাম্মদ জাবেদ।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও ইউনিট নেতৃবৃন্দরা।

এসময় কাউন্সিলর মোহাম্মদ জাবেদ বলেন, তীব্র শীতে অসহায় অনেক মানুষ কষ্ট করছে। শীতার্তদের শীতের হাত থেকে রক্ষা করতে দরিদ্র-বৃদ্ধ নারীকে শীতের কম্বল বিতরণ করেছি। এই শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। আমার ওয়ার্ডের একজন মানুষও শীতবস্ত্রের অভাবে শীতার্ত থাকবে এটা কখনো আমি মেনে নিতে পারবো না। আমি কম্বল গায়ে দিয়ে বিল্ডিংয়ে আরাম করে ঘুমাবো আর আমার ওয়ার্ডের একজন মানুষ শীতবস্ত্র না থাকার কারণে শীতে কষ্ট পাবে এটা আমার মেনে নিতে কষ্ট হয়। তাই শুধুমাত্র মানবিক দিক বিবেচনা করে আমি এই শীতবস্ত্র বিতরণ করছি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সপ্নের সোনার বাংলা বিনির্মান ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দারিদ্র ও ক্ষুদামুক্ত বাংলাদেশ গড়তে হলে জনপ্রতিনিধি ও সমাজের বিত্তশালীদের যার যার অবস্থান থেকে অসহায়দের পাশে দাড়াতে হবে বলে আমি মনে করি।’

শীত বস্ত্র গ্রহণকালে ষাটোর্ধ্ব নারী আয়েশা বেগম বলেন,’গত কয়েকদিনের তীব্র শীতে রাতে ঘুমাতে খুব কষ্ট হয়েছে, কাউন্সিলর মোহাম্মদ জাবেদের দেয়া কম্বল পেয়ে সেই কষ্ট লাঘব হবে এখন। আমি খুব খুশি। করোনারকাল সহ তিনি সবসময় আমাদের সাহায্য সহযোগিতা করে চলেছেন। দোয়া ছাড়া আমার দেওয়ার আর কিছু নেই ওনার জন্য, তাই মহান সৃষ্টিকর্তার কাছে ফরিয়াদ করছি যেন ওনাকে নেক হায়াত দান করেন এবং সুস্থ রাখেন যাতে আরও বেশি মানুষের পাশে থেকে মানুষের সেবা করতে পারে আমীন।’

ট্যাগ :