মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ৫ মে ২০২৪ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লাঙ্গলকে জেতানোর জন্য আমরা কাজ করব না : নিজাম হাজারী


প্রকাশের সময় :১৯ ডিসেম্বর, ২০২৩ ১২:৪২ : অপরাহ্ণ

ফেণী প্রতিনিধি:

ফেনী-২ আসনে নৌকার প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেছেন, ফেনীর তিনটি আসনের মধ্যে জোটের রাজনীতির কারণে ফেনী-৩ আসনে জাতীয় পার্টির প্রার্থীকে মনোনয়ন দেওয়া হয়েছে। তবে নির্বাচনে লাঙ্গল প্রতীকের প্রার্থীকে জেতানোর জন্য আমরা কোনো কাজ করব না। দলীয়ভাবেও লাঙ্গলকে জেতানোর জন্য কোনো সিদ্ধান্ত হয়নি।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে শহরের বেস্ট ইন রেস্টুরেন্টে ফেনীতে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

লাঙ্গল প্রতীকের ভোট না করলে আওয়ামী লীগের নেতাকর্মীরা দলীয় স্বতন্ত্র প্রার্থীর সমর্থনে নির্বাচন করবে কিনা এমন প্রশ্নের জবাবে নিজাম হাজারী বলেন, এ বিষয়ে যেহেতু কেন্দ্র থেকে এখনো কোনো সিদ্ধান্ত আসেনি তাই ওই এলাকার জনগণই সিদ্ধান্ত নেবে কার নির্বাচন করবে।

বিএনপিকে মাথামুণ্ডুহীন দল উল্লেখ করে নিজাম হাজারী বলেন, বিএনপি নির্বাচন করে সরকার গঠন করার কথা বলছে। কিন্তু তাদের রাষ্ট্র প্রধান কে হবে সেটাই ঠিক নেই। বিএনপি এখন মাথামুণ্ডুহীন একটি দল। জিয়াউর রহমান স্বাধীনতা বিরোধীদের নিয়ে এসেছিল। বাংলার জনগণ তাদের হরতাল-অবরোধ প্রত্যাখ্যান করেছে। বিএনপির আন্দোলনের মাধ্যমে সরকারকে ক্ষমতা থেকে সরানোর সক্ষমতা নেই। তারা ভাড়াটিয়াদের টাকা দিয়ে অগ্নিসংযোগ করছে। বিএনপি অনেক আগেই দেউলিয়া হয়ে গেছে।

নির্বাচন উৎসবমুখর হবে উল্লেখ করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের এই প্রার্থী বলেন, ভোটাররা কেন্দ্রে এসে তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে পছন্দের প্রার্থীকে ভোট দেবে। এবার ৭০ শতাংশ ভোটার উপস্থিতি হবে বলে আশাবাদী। আমিসহ ফেনী-২ আসনে ৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। উৎসবমুখর পরিবেশে একটি অংশগ্রহণমূলক নির্বাচন হবে।

এ সময় নিজের কার্যক্রম পরিচালনায় সকলের সহযোগিতা কামনা করেন নিজাম উদ্দিন হাজারী।

ফেনী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজীর সঞ্চালনায় মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহম্মদ।

এ সময় ফেনী পৌরসভার সাবেক মেয়র হাজী আলাউদ্দিন, ফেনী পৌর আওয়ামী লীগের সভাপতি আইনুল কবির শামীম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান, জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন প্রমুখ উপস্থিত ছিলেন।

ট্যাগ :