মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

লকডাউন দেখতে রাস্তায় মানুষ! আটক ২১, জব্দ ৫ গাড়ি


প্রকাশের সময় :১ জুলাই, ২০২১ ৮:৩৬ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

কোভিড-১৯ সংক্রমণ রোধে আজ থেকে দেশজুড়ে শুরু হওয়া কঠোর লকডাউন কেমন চলছে—তা দেখতে এসে পুলিশের হাতে আটক হয়েছেন ২১ জন। এসময় ৫টি গাড়ি জব্দ ও ১০টি গাড়ির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (১ জুলাই) সকালে নগরের ডবলমুরিং থানাধীন আগ্রাবাদ বাদামতলী মোড়ে পুলিশ চেকপোস্টে আটকা পড়েন তারা।

এদিকে লকডাউনের প্রথম দিন আগ্রাবাদ এলাকা পরিদর্শন করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার সানা শামিমুর রহমান, উপ-কমিশনার (পশ্চিম) আব্দুল ওয়ারীশ, সহকারী কমিশনার (ডবলমুরিং) মাহমুদুল হাসান মামুন সহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন গণমাধ্যমকে বলেন, লকডাউনে জরুরি প্রয়োজনে বের হওয়া লোকদের আমরা গন্তব্যে পৌঁছাতে সহযোগিতা করছি। বৃহস্পতিবার সকাল থেকেই একটি চেকপোস্ট ও ৫টি টহল টিমের মাধ্যমে আমরা লকডাউন কার্যকরের চেষ্টা করছি। অকারণে যারা বের হয়েছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করছি। লকডাউন কার্যকর করতে অভিযান অব্যাহত থাকবে।

ট্যাগ :