মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোহিঙ্গা অস্ত্র প্রশিক্ষক নসরুল্লাহ সহযোগীসহ গ্রেপ্তার


প্রকাশের সময় :৩ মার্চ, ২০২০ ৪:৩৩ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

রোহিঙ্গা শীর্ষ সন্ত্রাসী ও অস্ত্র প্রশিক্ষক নুরুল আমিন প্রকাশ নসরুল্লাহকে সহযোগীসহ গ্রেপ্তার করেছে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় নসরুল্লাহর কাছ থেকে প্রশিক্ষণের ডেমো স্নাইপার রাইফেল, দেশিয় আগ্নেআস্ত্র ও আধুনিক মোবাইল ওয়ারলেস এন্টেনাসহ প্রশিক্ষণের অত্যাধুনিক সরঞ্জাম উদ্ধার করেছে। ২৯ ফেব্রুয়ারি রাতে তাকে আটক করা হলেও ব্যাপক জিজ্ঞাসাবাদ ও তদন্তের পর আজ সোমবার (২ মার্চ) বিকালে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ডিবি পুলিশ।

কক্সবাজার ডিবি পুলিশের পরিদর্শক মানস বড়ুয়া জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে টেকনাফের পল্লান পাড়া এলাকা থেকে নসরুল্লাহকে সহযোগী হাফেজ নুর কামালসহ গ্রেপ্তার করা হয়। এ সময় নসরুল্লাহর কাছ থেকে প্রশিক্ষণের ডেমো স্নাইপার রাইফেলসহ অত্যাধুনিক সরঞ্জাম, আগ্নেআস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন জানান, নসরুল্লাহ দীর্ঘদিন ধরে উখিয়া ও টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসী গ্রুপ তৈরি করে আসছিলো। রোহিঙ্গা ক্যাম্পে নসরুল্লাহর কয়েকটি বাহিনী রয়েছে। এই বাহিনী রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতি ও অপহরণসহ বিভিন্ন অপকর্মে জড়িত ছিলো।

ট্যাগ :