মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রেড ক্রিসেন্টের উদ্যোগে নন কোভিড রোগীদের সপ্তাহব্যাপী ফ্রি চিকিৎসা সেবা কাল থেকে


প্রকাশের সময় :২০ জুলাই, ২০২০ ১১:৩২ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

রেড ক্রিসেন্ট চট্টগ্রামের উদ্যোগে নন কোভিড রোগীদের স্বাস্থ্যসেবা প্রদান করার লক্ষ্যে ফ্রি চিকিৎসা সেবার জন্য ফ্লু কর্ণার ও ইনভেস্টিগেশন সেল চালু করা হয়েছে।

চট্টগ্রাম নগরীর দিদার মার্কেটস্থ সাফা আর্কেড কমিউনিটি সেন্টারে আগামীকাল মঙ্গলবার (২১ জুলাই) থেকে (২৭ জুলাই) সোমবার পর্যন্ত সপ্তাহব্যাপী সকাল ৯ টা থেকে দুপুর ২টা পর্যন্ত এই চিকিৎসা সেবা দেয়া হবে।

রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ইউনিটের ভাইস চেয়ারম্যান ডা. শেখ শফিউল আজম ও চট্টগ্রাম সিটি ইউনিটের ভাইস চেয়ারম্যান এম. এ. ছালামের দিকনির্দেশনায় স্বাস্থ্যসেবা ক্যাম্প পরিচালনা করা হবে। এতে সার্বিক ব্যবস্থাপনায় রয়েছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ও সিটি ইউনিট এবং বাস্তবায়নের দায়িত্বে রয়েছে যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম। তথ্যটি নিশ্চিত করেন যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের সিনিয়র যুব সদস্য প্রকৌশলী জ্যোতির্ময় ধর।

চিকিৎসা সেবা প্রাপ্তির জন্য ০১৮১৫২০০৭৫১, ০১৮৪৫৮০৮৩০৩ নাম্বারে যোগাযোগ করে সিরিয়াল নেওয়ার জন্য অনুরোধ জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তি।

ট্যাগ :