মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মুক্তিযোদ্ধা রফিকুল আলম এবং সাবেক কাউন্সিলর আলী ফজলের মৃত্যুতে চৌধুরী রাশেদ সিদ্দিকীর শোক প্রকাশ


প্রকাশের সময় :২০ মে, ২০২০ ১১:২১ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

করোনা আক্রান্ত হয়ে নগরীর কাজীর দেউড়ি এলাকার বাসিন্দা মুক্তিযোদ্ধা সংসদ কোতোয়ালী থানা শাখার ডেপুটি কমান্ডার রফিকুল আলম মারা গেছেন।

আজ বুধবার (২০ মে) দিবাগত রাতে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।

চট্টগ্রামের সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি জানান, করোনায় আক্রান্ত হয়ে তিনি চট্টগ্রাম ফিল্ড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার রাতে ওই মুক্তিযোদ্ধাকে স্বজনরা বাসায় নিয়ে যান, পরে জেনারেল হাসপাতালে আনার কথা ছিলো। কিন্তু হাসপাতালে আনার আগেই তিনি মৃত্যুবরণ করেন।

আজ বেলা সাড়ে ১১টায় কাজির দেউড়ি ২ নম্বর গলিতে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে দাফন করা হয়।

অপরদিকে, দামপাড়া নিবাসী ১৫নং বাগমনিরাম ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ আলী ফজল করোনায় আক্রান্ত হয়ে আজ দুপুর ১টায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।

এই দুইজন বিশিষ্ট মানুষের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিশিষ্ট ব্যাবসায়ী, রাজনীতিবিদ, সমাজসেবক, শিক্ষানুরাগী ও ১৫নং বাগমনিরাম ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী দানবীর চৌধুরী সায়েফুদ্দিন মো: রাশেদ সিদ্দিকী।

এক শোকবার্তায় চৌধুরী রাশেদ সিদ্দিকী বলেন, ‘মুক্তিযোদ্ধা রফিকুল আলম এবং সাবেক কাউন্সিলর আলী ফজল ১৫নং বাগমনিরাম ওয়ার্ডের দুইজনেই আলোকিত মানুষ ছিলেন। তাদের হারিয়ে আজ এই বাগমনিরাম ওয়ার্ড দুইজন অভিবাবককে হারালো। যা কখনও পূরণ হবার নয়। আমি তাদের শোকাক্ত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জানাচ্ছি এবং মরহুমদের রুহের আত্মার মাগফেরাত কামনা করছি। এবং সর্বোপরি সর্বশক্তিমান আল্লাহর কাছে প্রার্থনা করছি যাতে তাদেরকে বেহেশতের সর্বোচ্চ স্থান জান্নাতুল ফেরদৌস নসিব করেন আমীন।’

ট্যাগ :