মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ৭ মে ২০২৪ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইয়োথ ডে উপলক্ষে চিটাগাং ইয়ামাহা রাইডার্স ক্লাবের উদ্যোগে মাস্ক বিতরণ সহ সচেতনামূলক কার্যক্রম অনুষ্ঠিত


প্রকাশের সময় :১২ আগস্ট, ২০২১ ১১:৫৮ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

মানবতার সেবায় চিটাগাং ইয়ামাহা রাইডার্স ক্লাব এর সদস্যরা সব সময় ঐক্যবদ্ধ।
কোভিড-১৯ এর প্রথম থেকেই “ইয়ামাহা রাইডার্স ক্লাব চিটাগাং” এর সদস্যরা বিভিন্ন সামাজিক ও সেবা কার্যক্রমে সব সময় সামনের সারিতেই ছিলেন। মাস্ক বিতরণ, শুকনো খাবার, রান্না করা খাবার, ইফতার, অক্সিজেন সিলিন্ডার বিতরণ সহ নানান কাজে অসহায় মানুষের পাশে সব রকমের সহযোগীতা নিয়ে থাকার চেষ্টা করেন ‘ইয়ামাহা রাইডার্স ক্লাব চিটাগাং’।

এবারও তার ব্যতিক্রম নয়, ইন্টারন্যাশনাল ইয়োথ ডে উপলক্ষে ১২ই আগস্ট (বৃহস্পতিবার) সি আর বি সহ চট্টগ্রামের বিভিন্ন এলাকায় মাস্ক বিতরন, এডিস মশার প্রজনন স্থল ধ্বংস, ডেঙ্গু প্রতিরোধ সহ সচেতনমূলক কার্যক্রমসহ বিভিন্ন সামাজিক ও সেবা কার্যক্রম নিয়ে সারাদিন ধরে ব্যস্ত সময় পার করেছেন ক্লাবের প্রতিটি সদস্য।

এক কথায় কোভিড-১৯ আসার পর থেকে ইয়ামাহা রাইডার্স ক্লাব চিটাগং এর সদস্যরা কিছু না কিছু সামাজিক ও সেবামূলক কাজ করে দেশ, সমাজ ও অসহায় মানুষের পাশে আছেন।

তারা মনে করেন তাদের এই ক্ষুদ্র চেষ্টায় বেঁচে যেতে পারে অনেকের জীবন।
তাই তারা সমাজের সচেতন ও বিত্তবানদের কাছে অনুরোধ করেন যার যার অবস্থান থেকে মানবতার সেবায় এগিয়ে আসতে।

চিটাগাং ইয়ামাহা রাইডার্স ক্লাব এর সদস্যরা সব সময় দেশের সব রকম দূর্যোগ ও যেকোন পরিস্থিতে অসহায় মানুষের পাশে সব রকমের সচেতনমূলক বার্তা সহ সহযোগীতা দিয়ে থাকেন।
চট্টগ্রাম-সহ পুরো পৃথিবীতে করোনার কারনে মানুষ আজ অসহায়, এই অসহায় মানুষের জন্য কিছু করতে পেরে তারা আনন্দিত ও গর্বিত।

মাস্ক বিতরন, এডিস মশার প্রজনন স্থল ধ্বংস, ডেঙ্গু প্রতিরোধ সহ সচেতনমূলক কার্যক্রমে উপস্থিত ছিলেন কবি ও শিশুসাহিত্যিক তানভীর হাসান বিপ্লব, মি: শাহরিয়ার আহম্মেদ, মি: মোকাদ্দেস আহমেদ, মি: আসিফ আহমেদ, মি: আজিজুর রহমান সোহাগ, মি: রায়হান সহ ইয়ামাহা রাইডার্স ক্লাব এর সদস্যগণ।

ট্যাগ :