মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মান‌বিক কা‌জে “গাউ‌ছিয়া ক‌মি‌টি বাংলা‌দেশ” এর সহ‌যোগী হল ও‌য়েল গ্রুপ


প্রকাশের সময় :২২ জুন, ২০২০ ৬:৩০ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

ক‌রোনার এ সংকটকা‌লে গাউ‌ছিয়া ক‌মি‌টি বাংলা‌দেশ এর নি‌বে‌দিত প্রান কর্মী ও স্বেচ্ছা‌সেবীরা মানবতার ডা‌কে সাড়া দি‌য়ে ঝুঁ‌কি নি‌য়ে জনকল‌্যান মূলক কাজ ক‌রে যা‌চ্ছে। সা‌র্বিক সহ‌যো‌গিতা দি‌তে পা‌শে দাঁ‌ড়ি‌য়ে‌ছে দে‌শের অন‌্যতম শীর্ষ শিল্প প‌রিবার ও‌য়েল গ্রুপ অব ইন্ডা‌ষ্ট্রিজ লিমি‌টেড।

ক‌রোনা আক্রান্ত রোগীর মৃত‌্যু ঘট‌লে তার দাফন কাপ‌নের ক্ষে‌ত্রে এক প্রকার সংকটময় প‌রি‌স্থি‌তির উদ্ভব হয়। এমতাবস্থায় সকল ধর্ম, বর্ণ, গোত্র ও সম্প্রদা‌য়ের ক‌রোনায় মৃত ব‌্যা‌ক্তির লাশ প‌রিবহন, দাফন, কাফন, মুস‌লিম‌দের জানাজা পড়া‌নোসহ যাবতীয় কর্ম সম্পাদ‌নে এ‌গি‌য়ে এ‌সে‌ছে গাউ‌ছিয়া ক‌মি‌টি বাংলা‌দেশ এর স্বেচ্ছাসেবীরা।

ও‌য়েল গ্রুব অব ইন্ডা‌ষ্ট্রিজ এর প্রতিষ্ঠাতা চেয়ারম‌্যান, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপ‌ক্ষের সা‌বেক চেয়ারম‌্যান ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লী‌গের কোষাধ‌্যক্ষ আলহাজ্ব আবদুচ ছালাম ব‌লেন, সবার উপ‌রে মানুষ সত‌্য তাহার উপ‌রে নাই কথা‌টি‌কেই তু‌লে ধ‌রে‌ছে গাউ‌ছিয়া ক‌মি‌টি বাংলা‌দেশ। নি‌র্দিষ্ট কোন ধর্ম, সম্প্রদা‌য়ের গ‌ন্ডি‌তে আবদ্ধ না থে‌কে তারা সকল মানু‌ষের জন‌্য নি‌জে‌দের নি‌বেদন ক‌রে‌ছেন। তা‌দের এ মান‌বিক কর্মকা‌ন্ডে আ‌মি তা‌দের পা‌শে থে‌কে স‌র্বোচ্চ সহ‌যো‌গিতা দি‌য়ে যে‌তে চাই। যত‌দিন পর্যন্ত ক‌রোনার প্রাদুর্ভাব থাক‌বে এবং ক‌রোনায় আক্রান্ত হ‌য়ে মৃত রোগীর লাশ প‌রিবহন, গোসল করা‌নো, জানাজা পড়া‌নো, দাফন, কাফ‌নের কা‌জে গাউ‌ছিয়া ক‌মি‌টির কর্মীরা কাজ কর‌বেন তত‌দিন পর্যন্ত তা‌দের সমস্ত প্রকার সুরক্ষা সামগ্রী সরবরা‌হের সমস্ত ব‌্যয়ভার ও‌য়েল প‌রিবার বহন কর‌বে।

ট্যাগ :