মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মানুষের ভাগ্য পরিবর্তন করাই বর্তমান সরকারের প্রধান লক্ষ্য: প্রধানমন্ত্রী শেখ হাসিনা


প্রকাশের সময় :২৬ এপ্রিল, ২০২২ ৯:২৮ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশের সাধারণ মানুষ বিশেষ করে ছিন্নমূল মানুষের ভাগ্য পরিবর্তন করাই এ সরকারের প্রধান লক্ষ্য বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (২৬ এপ্রিল) সরকারি বাসভবন গণভবন থেকে ভার্চুয়ালি আশ্রয়ণ-২ প্রকল্পের তৃতীয় ধাপে বাড়ি হস্তান্তর অনুষ্ঠানের উদ্বোধন করে এসব কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, অবহেলিত মানুষের জীবনমান উন্নয়নে কাজ করার বিষয়টি অব্যাহত থাকবে। সারাদেশে প্রায় ৮ লাখ মানুষ ছিন্নমূল, তারা সবাই পর্যায়ক্রমে ঘর পাবেন। মানুষ ঘর পাওয়ার পর তাদের মুখের হাসিই সবচেয়ে খুশির বিষয়। মানুষ যেন মানুষের মতো বাঁচতে পারে সেটিই আওয়ামী লীগ সরকারের লক্ষ্য।

এ সময় তিনি আরও বলেন, পঁচাত্তর-পরবর্তী সময়ে যারা ক্ষমতায় ছিল তারা ব্যস্ত ছিল নিজের আখের গোছাতে। যারা স্বাধীনতায় বিশ্বাস করে না, তারাই ছিল শাসনভারে। ওই সময় মানুষের ভাগ্যের কোনো পরিবর্তন হয়নি।

শেখ হাসিনা বলেন, বাংলাদেশ আদর্শের পথ হারিয়ে ফেলে পঁচাত্তরের পর। বিজয়ের আদর্শ ধ্বংস করে পাকিস্তানি ভাবধারায় গড়ে তোলার অপচেষ্টা করেছিল অবৈধ সরকারগুলো। তিনি আরও বলেন, মুক্তিযুদ্ধে শহীদের রক্ত বৃথা যেতে পারে না। সব ষড়যন্ত্র ব্যর্থ করে এগিয়ে যাচ্ছে দেশ।

এর আগে রোববার (২৪ এপ্রিল) প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র সচিব (পিএমও) মো. তোফাজ্জেল হোসেন মিয়া পিএমওতে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের জানান, সরকার ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৩২ হাজার ৯০৪টি বাড়ি হস্তান্তর করবেন।

ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার পোড়াদিয়া আশ্রয়ণ প্রকল্প, বরগুনা জেলার বরগুনা সদর উপজেলার খেজুরতলা আশ্রয়ণ প্রকল্প, সিরাজগঞ্জ জেলার সিরাজগঞ্জ সদর উপজেলার খোকশাবাড়ি আশ্রয়ণ প্রকল্প এবং চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলার হাজীগাঁওয়ে আশ্রয়ণ প্রকল্প রয়েছে।

ট্যাগ :