মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ৫ মে ২০২৪ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মহসিন কলেজে শিক্ষক ও ছাত্রলীগ এর পক্ষ থেকে শহীদমিনারে পুষ্পস্তবক অর্পণ


প্রকাশের সময় :১৬ ডিসেম্বর, ২০২৩ ৫:০৩ : অপরাহ্ণ

ইব্রাহিম খলিল চৌধুরী:

মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার অঙ্গীকারে এবং ১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে মহসিন কলেজ ছাত্রলীগ শাখা ও শিক্ষকদের পক্ষ থেকে শহীদমিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

দিবসটি উপলক্ষে আজ শনিবার চট্টগ্রামের সরকারি মহসিন কলেজের পক্ষ থেকে আলোচনা সভা, বিজয় র‍্যালি এবং শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে সকাল সাড়ে ৮ ঘটিকায় হাজি মোহাম্মদ মহসিন কলেজ শহীদমিনারে পুষ্পস্তবক অর্পণ করেন কলেজের শিক্ষক ও কলেজ ছাত্রলীগ শাখার নেতাকর্মীরা।এসময় উপস্থিত ছিলেন, সরকারি হাজি মোহাম্মদ মহসিন কলেজ এর অধ্যক্ষ প্রফেসর মুহাম্মদ কামরুল ইসলাম। উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের অধ্যাপক বৃন্দগণ।

এসময় আরো উপস্থিত ছিলেন সরকারি হাজি মোহাম্মদ মহসিন কলেজ ছাত্রলীগ এর আহব্বায়ক কাজী নাঈম, সিনিয়র যুগ্ন আহব্বায়ক মিজানুর রহমান মিজান, যুগ্ন আহব্বায়ক আনোয়ার পলাশ, যুগ্ন আহব্বায়ক মাইমুনুর রহমান মামুন, যুগ্ন আহব্বায়ক বোরহান উদ্দিন। আরো উপস্থিত ছিলেন সিনিয়র যুগ্ম আহবায়ক মিজানুর রহমান মিজান, রিজভি,রোহান,রিদয়, রিয়াদুল,ইব্রাহিম সহ সাধারণ শিক্ষার্থীরা।

ট্যাগ :