মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

ভ্যান গাড়িসহ অসহায় সোহেলকে ফলের দোকান উপহার দিলেন মুসাইদাহ ফাউন্ডেশন


প্রকাশের সময় :১০ মে, ২০২৪ ৯:২৪ : অপরাহ্ণ

এম ইব্রাহিম খলিল চৌধুরী:

আবারো মুসাইদাহ ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় পরিবার চালাতে অক্ষম দরীদ্র একজন অসহায় মানুষের নতুন কর্মসংস্থান হলো। এটা মুসাইদাহ ফাউন্ডেশনের ৩৪ নম্বর স্বাবলম্বী প্রকল্প। অসহায় সোহেল নামক এই দরিদ্র ব্যক্তিকে ভ্যান গাড়িসহ পরিপূর্ণ ফলের দোকান উপহার দেন মুসাইদাহ ফাউন্ডেশন।

১০ মে শুক্রবার বিকালে ফলসহ এই ভ্যান গাড়টি দরিদ্র সোহেলের কাছে হস্তান্তর করা হয়। এসময় উপস্থিত ছিলেন বেওয়ারিশ সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা শওকত হোসেন (পিপিএম), ব্রেইন মেসেজ এর এডমিন মোঃ আহসান হাবিব জুয়েল , মুসাইদাহ ফাউন্ডেশন এর উপদেষ্টা লায়ন মোহাম্মদ আজিজুর রহমান ও রতন সেন, মুসাইদাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা লায়ন মোহাম্মদ আবু হাসান, সাধারণ সম্পাদক মোহাম্মদ রওশন, সহ-সাধারণ সম্পাদক আব্দুল কাদের রুবেল, অর্থ সচিব সাফিউন হাসিব, সদস্য ওমর ফারুক, রাসেল ও প্রমুখ।

এসময় উপস্থিত সবার উদ্দেশ্যে মানবিক মানুষ হিসেবে সুখ্যাতি পাওয়া শওকত হোসেন পিপিএম বলেন, ‘সমাজে ভালো কাজ করতে গেলে সমালোচনা থাকবে সবসময় সমালোচনা গুলোকে পিছনে রেখে স্বচ্ছতার সহিত আমাদেরকে সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করে যেতে হবে। তিনি আর ও বলেন ৫০০ টাকা দান করার চেয়ে ৫০০ টাকা রোজগার করা ব্যবস্থা করে দিয়াই ভালো। তাই সমাজে যার যার অবস্থান থেকে অসহায় দরিদ্র মানুষের উপকারে এবং কর্মসংস্থান সৃষ্টিতে সহায়তার হাত বাড়িয়ে দিতে আহবান জানাই সকল বিত্তবান শ্রেণির মানুষদের প্রতি।’

অনুষ্ঠানে মো: আহসান হাবিব জুয়েল এর পক্ষ হতে ১৫ কেজি আপেল পথচারীদের মাঝে বিতরণ করা হয়।

ট্যাগ :