মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভোট কারচুপির অভিযোগে শাকপুরা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সোহেল’র ভোট বর্জন


প্রকাশের সময় :৫ জানুয়ারি, ২০২২ ১০:৩৪ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার শাকপুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট কারচুপি ও জোর করে ভোট নেওয়ার অভিযোগে ভোট বর্জন করেছেন আনারস প্রতীকে নির্বাচন করা চেয়ারম্যান পদপ্রার্থী গিয়াস উদ্দিন সোহেল। আজ বুধবার (৫ জানুয়ারি) দুপুর ১টার দিকে তিনি এই ভোট বর্জনের ঘোষণা দেন।

এসময় তিনি সাংবাদিকদের বলেন, ৪নং শাকপুরা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের উত্তর শাকপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুপুর ১২টার দিকে গিয়ে দেখি দুটি চেয়ারম্যান ভোটের ব্যালটের মুন্ডা টেবিলের উপর পড়ে আছে, যা কারচুপি করে নৌকায় মারা হয়েছে এবং আমাকে দেখার পরে ঐ মুন্ডাগুলো দ্বায়িত্বরত অফিসার এবং নৌকার এজেন্টরা সরিয়ে ফেলতে চেষ্টা করে। বিষয়টি আমি আমার ইউনিয়নে দ্বায়িত্বরত ম্যাজিস্ট্রেটকে অবহিত করলে তিনি হাতেনাতে তা প্রমাণ পান। এতে ক্ষিপ্ত হয়ে আমার প্রতিপক্ষের লোকজন এবং চেয়ারম্যান প্রার্থীর ছেলে আমার ওপর অতর্কিত হামলা করে। এতে আমি এবং আমার কর্মীসমর্থক অনেকে আহত হই। এছাড়া ৪ নম্বর ওয়ার্ডের শাকপুরা কন্যা বিদ্যাপীঠ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রেও ভোটারদের থেকে নৌকার ব্যালট কেড়ে নিয়ে বাক্সে ঢুকানো হচ্ছিল। এতে বাধা দেওয়ায় আমার কর্মী মিজানকে (৪০) মেরে রক্তাক্ত করা হয়। প্রায় কেন্দ্রে এই অনিয়ম থাকলেও দৃশ্যত কোনো ব্যবস্থা নেয়নি প্রশাসন। যে কারণে আমি ভোট বর্জন করেছি।

এ ব্যাপারে শাকপুরার দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু রায়হান জানান, ভোট বর্জনের বিষয়টি আমার জানা নেই। আমাদের দায়িত্ব বাইরের পরিবেশ শান্ত রাখা। এটা বরাবরই ঠিক আছে।

ট্যাগ :