মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারী বর্ষণে বান্দরবানের নিম্নাঞ্চল প্লাবিত


প্রকাশের সময় :৩০ জুলাই, ২০২১ ৮:৪৪ : পূর্বাহ্ণ

বান্দরবান প্রতিনিধিঃ

বান্দরবানে প্রবল বর্ষণের কারণে মাতামুহুরী ও সাঙ্গু নদীর পানি বিপদ সীমার উপর দিয়ে প্রবাহিত হওয়ায় প্লাবিত হয়েছে বান্দরবান জেলা শহর, লামা, আলীকদম, নাইক্ষ্যংছড়িসহ বেশ কিছু নিম্নাঞ্চল। পানিবন্দী হয়ে পড়েছে কয়েক হাজার মানুষ। সড়ক তলিয়ে যাওয়ায় বন্ধ রয়েছে লামা, আলীকদম ও থানচি উপজেলার সাথে অভ্যন্তরীন সড়ক যোগাযোগ।

এদিকে ভারী বর্ষণ অব্যাহত থাকায় দেখা দিয়েছে পাহাড় ধ্বসের আশংকাও। পাহাড়ের পাদদেশে ঝুকিপূর্ণ বসবাসকারীদের নিরাপদ স্থানে সরে যেতে প্রশাসনের পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে।

স্থানীয়রা জানায়, গত সোমবার রাত থেকে ভারী বৃষ্টির কারণে জেলার লামা-আলীকদম উপজেলার প্রধান সড়কের বিভিন্ন স্থান তলিয়ে গেছে, বিভিন্ন এলাকায় পাহাড় ধসে পড়লেও হতাহতের কোন খবর পাওয়া যায়নি। বৃষ্টিপাত অব্যাহত থাকায় জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে।

বান্দরবান জেলাপ্রশাসক ইয়াছমিন পারভীন তিবরিজি জানান, টানা ভারী বর্ষণের কারণে বন্যা ও পাহাড় ধসের আশঙ্কা দেখা দিয়েছে। ঝুঁকিপূর্ণ বসবাসকারীদের নিরাপদ আশ্রয়ে সরিয়ে নেয়া হচ্ছে। প্রত্যেকটি উপজেলায় আশ্রয় কেন্দ্র প্রস্তুত রাখা হয়েছে বন্যা হলে প্লাবিত এলাকার মানুষজনকে আশ্রয় কেন্দ্রে নিয়ে আসা হবে।

ট্যাগ :