মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ৪ মে ২০২৪ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিজিএমইএ নির্বাচন ২০২১-২৩ উপলক্ষে চট্টগ্রাম থেকে আনুষ্ঠানিক প্রচারণা শুরু


প্রকাশের সময় :৩ মার্চ, ২০২১ ৯:৪৩ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

বিজিএমইএ নির্বাচন ২০২১-২৩ উপলক্ষে ফোরাম মনোনীত প্যানেল লিডার এবিএম শামসুদ্দিন-এমডিএম মহিউদ্দীন চৌধুরীর সমর্থনে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছে ফোরাম চট্টগ্রাম।

মঙ্গলবার (২ মার্চ) চট্টগ্রাম জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদ থেকে এই প্রচারণা শুরু হয়। পরে চট্টগ্রামের প্যানেল লিডার এমডি এম মহিউদ্দিন চৌধুরীর নেতৃত্বে ষোলশহর, নাসিরাবাদ ইন্ডাস্ট্রিয়াল এরিয়া, বায়েজিদ, টেকনিক্যাল, অক্সিজেন মোড়, শের শাহ, আতুরার ডিপো, বালুচরাসহ চট্টগ্রামের বেশকিছু গার্মেন্টসে প্রচারণা চালানো হয়।

প্রচারণায় এমডিএম মহিউদ্দীন চৌধুরী বলেন, করোনার এই দুঃসময়ে বর্তমান বিজিএমইএর প্রেসিডেন্ট ড. রুবানা হক ও প্রথম ভাইস প্রেসিডেন্ট এমএ সালাম অক্লান্ত পরিশ্রম করে গার্মেন্টস মালিকদের সেবা দিয়ে আসছেন। এই দুঃসময়ে সরকার থেকে প্রণোদনা আদায় সহ অনেকগুলো যুগান্তকারী পদক্ষেপ নিয়েছেন তারা। যার সুফল মালিক-শ্রমিক সবাই ভোগ করছে।

ফোরামের বর্তমান বোর্ডের গত ২২ মাসের সফলতার ধারাকে অব্যাহত রাখতে এবং দেশের গার্মেন্টস শিল্পকে এগিয়ে নিতে ফোরাম মনোনীত প্যানেলকে জয়ী করার উদাত্ত আহ্বান জানান।

প্রচারণায় উপস্থিত ছিলেন ফোরাম চট্টগ্রামের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী ও বিজিএমইএর সাবেক পরিচালক আবদুল মান্নান রানা, ফোরাম সহ-সভাপতি মোহাম্মদ ফেরদৌস, সেলিম রহমান, পরিচালক প্রার্থী মোহাম্মদ আতিক, খন্দকার বেলায়েত হোসেন, সাইফুল্লাহ মনসুর, রিয়াজ ওয়েজ, দিদারুল আলম, ফোরাম নেতা এমএ সিদ্দিক চৌধুরী, আরশাদুর রহমান, বশির উদ্দিন আহমদ, কাজী শফিকুল ইসলাম টিটু, ওয়াদুদ মোহাম্মদ চৌধুরী, কাজী নুরুল ইসলাম মিঠু, শফিকুল ইসলাম সুমন, শিব্বির আহমদ প্রমুখ।

ট্যাগ :