মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ৬ মে ২০২৪ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশের জাতীয় নির্বাচনে কোন ধরণের হস্তক্ষেপ করবে না ভারত : ভারতীয় হাইকমিশনার


প্রকাশের সময় :১৯ ফেব্রুয়ারি, ২০২২ ২:৫০ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশের প্রতিবেশী দেশ ভারত বাংলাদেশের জাতীয় নির্বাচন নিয়ে কোন ধরণের হস্তক্ষেপ করবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী।

শনিবার (১৯ ফ্রেবুয়ারি) বিকেলে বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান চট্টগ্রামের ফটিকছড়ির সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারির আমন্ত্রণে সৈয়দ শফিউল বশর মাইজভাণ্ডারির ১০৩তম খোশরোজ শরিফ উপলক্ষে ভারত সরকারের পক্ষ থেকে শফিউল বশর মাইজভাণ্ডারির রওজা শরিফে গিলাফ চড়ান। এর আগে তিনি সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারির সঙ্গে তাঁর বাস ভবনে সৌজন্য সাক্ষাৎ করেন।

ভারতীয় হাইকমিশনার বলেন, বাংলাদেশ একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র। তারা তাদের নির্বাচনসহ অভ্যন্তরীণ বিষয় নিয়ে সঠিক সিদ্ধান্ত নেবে। এ ব্যাপারে ভারত সরকারের হস্তক্ষেপ করার কিছুই নাই।

ভারতের প্রজাতন্ত্র দিবসের ৫০ বছর পূর্তি উপলক্ষে ভারত সরকারের পক্ষ থেকে বন্ধুত্বের নিদর্শনস্বরূপ সৈয়দ শফিউল বশর মাইজভাণ্ডারীর রওজা শরীফে গিলাফ হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

এসময় উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে ভারতীয় হাইকমিশনার জানান, ফটিকছড়ির রামগড় সীমান্তবর্তী স্থলবন্দর চালু হলে দুদেশের অর্থনীতির পরিসর আরো উন্নতি হবে। ভারত সবসময় বাংলাদেশের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখতে সচেষ্ট।

এসময় ফটিকছড়ির সাংসদ ও তরিকত ফেডারেশনের চেয়ারম্যান আলহাজ সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী, সৈয়দ মুজিবুল বশর মাইজভাণ্ডারী, তরিকত ফেডারেশনের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সৈয়দ তৈয়বুল বশর মাইজভাণ্ডারী ও ভারতীয় হাইকমিশন চট্টগ্রাম অফিসের কর্মকর্তাবৃন্দরাসহ অন্যরা উপস্থিত ছিলেন।

ট্যাগ :