মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ৬ মে ২০২৪ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বর্ণাঢ্য আয়োজনে চান্দগাঁও শেখ রাসেল স্মৃতি পরিষদের বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন


প্রকাশের সময় :১৭ মার্চ, ২০২২ ৯:৫২ : পূর্বাহ্ণ

নিউজ ডেস্কঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী আজ। ১৯২০ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় তাঁর জন্ম। ছোটবেলায় তিনি খোকা নামে পরিচিত ছিলেন। এই খোকাই পরবর্তী সময়ে হয়ে ওঠেন বাঙালির হাজার বছরের পরাধীনতা থেকে মুক্তির সৈনিক। তাঁর নেতৃত্বেই ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে এই দেশ স্বাধীনতা লাভ করে।

১৭ই মার্চ সকাল ১১টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে শিশু-কিশোরদের কবিতা আবৃত্তি, আলোচনা সভা ও দোয়া মাহফিল চান্দগাঁও থানা যুবলীগ, ছাত্রলীগ ও চান্দগাঁও শেখ রাসেল স্মৃতি পরিষদের পক্ষ থেকে যৌথভাবে উদযাপন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য সাফায়েত উল হক জাবেদ, বক্তব্য রাখেন ইসলামী গবেষক মাওলানা এম সোলোইমান কাসেমী, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য ও চান্দগাঁও শেখ রাসেল স্মৃতি পরিষদের প্রধান উপদেষ্টা ওয়াহিদুল আলম ওয়াহিদ, মুক্তিযোদ্ধা পরিবারবর্গের সাধারণ সম্পাদক খোরশেদ আলম, যুবলীগ নেতা রিপন, শহিদুল ফজল, সংগঠনের সভাপতি সাজ্জাদুল ইসলাম, সহ-সভাপতি মুন্না, সহ-সাধারণ সম্পাদক সাদ্দাম, সাংগঠনিক সম্পাদক আবিদ হাসনাত চৌধুরী,আরিফুল ইসলাম, সাদ্দাম হোসেন, জুনায়েদ, শেখ আনিস, নয়ন দাশ, কামরুজ্জামান, মেহেদি, আকিব, ফরহাদ, রিজভী, আশিক, সাকিব, নাঈম প্রমুখ। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর কেক কাটা হয়।

শিশু-কিশোরদের কবিতা আবৃত্তির পুরস্কার বিতরণের পর সকলের মাঝে তবরুক বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

ট্যাগ :