মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ৬ মে ২০২৪ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর কর্মীরা সার্বক্ষণিক জনগণের সেবায় পাশে আছেন এবং থাকবেন- মেয়র


প্রকাশের সময় :২ সেপ্টেম্বর, ২০২১ ৫:১৭ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, যে কোন আপদকালীণ পরিস্থিতিতে মানুষ মানুষের পাশে দাঁড়ানো একটি মানবিক ও নৈতিক দায়বদ্ধতা। যেকোন দুযোর্গ দুর্বিপাকে যে পাশে এসে দাঁড়ায় সেই প্রকৃত বন্ধু।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকালে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ, চট্টগ্রাম কেন্দ্রের উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দুঃস্থ অসহায় ৬০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন।

কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী প্রবীর কুমার সেন’র সভাপতিত্বে এবং সম্পাদক প্রকৌশলী এস.এম শহিদুল আলম এর সঞ্চালনায় অনুষ্ঠিত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রাক্তন চেয়ারম্যান প্রকৌশলী মোঃ দেলোয়ার হোসেন মজুমদার, প্রকৌশলী মোহাম্মদ হারুন ও প্রকৌশলী সাদেক মোহাম্মদ চৌধুরী, বর্তমান ভাইস-চেয়ারম্যান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক এবং ভাইস-চেয়ারম্যান প্রকৌশলী দেওয়ান সামিনা বানু।

মেয়র আরো বলেন, বিশ্বের বহু উন্নত দেশ করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বিপর্যস্ত হয়েছে, কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্ব সুদূরপ্রসারী চিন্তাধারা এবং সময়োপযোগী পদক্ষেপের ফলে বাংলাদেশ বিপর্যয় মোকাবেলা করতে সক্ষম হয়েছে।

বাংলাদেশের একজন লোকও অনাহারে নেই উল্লেখ করে তিনি বলেন, বঙ্গবন্ধুর কর্মীরা সার্বক্ষণিকভাবে অসহায়দের পাশে রয়েছে বলে এ সফলতা সক্ষম হয়েছে। মেয়র প্রকৌশলী সমাজ দুঃস্থ ও অসহায়দের সহায়তায় এগিয়ে আসায় তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।

তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে করোনা পরিস্থিতি যে নিম্নমুখী হয়েছে তা অব্যাহত রাখার সকল প্রচেষ্টা চালিয়ে যেতে আহ্বান জানান।

ট্যাগ :