মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ১২ মে ২০২৪ ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ মুজিবুল হক আর নেই


প্রকাশের সময় :১১ এপ্রিল, ২০২০ ৩:৪৯ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বিশিষ্ট রাজনীতিবিদ মোহাম্মদ মুজিবুল হক চৌধুরী আর নেই।

শনিবার (১১ এপ্রিল) বিকাল সোয়া ৪টার দিকে চট্টগ্রাম নগরীর রয়েল হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৯ বছর। তিনি স্ত্রী, ২ পুত্র, ১ কন্যাসহ অসংখ্য রাজনৈতিক সহযোদ্ধা, শুভানুধ্যায়ী ও গুণগ্রাহী রেখে গেছেন।

মুজিবুল হক চৌধুরী ব্যক্তিজীবনে অত্যন্ত সজ্জন, সদালাপী, বন্ধুবৎসল ছিলেন। রাজনৈতিক সহকর্মীদের কাছে ছিলেন অত্যন্ত প্রিয়ভাজন।

এর আগে বুধবার (৮ এপ্রিল) নগরের খুলশীর বাসায় হঠাৎ ব্রেইন স্ট্রোক করলে তাকে জিইসি মোড়স্থ মেডিকেল সেন্টার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার চিকিৎসা শুরু হয় অন্তত ৪-৫ ঘণ্টা পর। সেখানে তাকে আইসিইউতে রাখার পর বৃহস্পিতবার সকালে উন্নত চিকিৎসার জন্য আইসিইউ সম্বলিত অ্যাম্বুলেন্সে করে ঢাকার ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয়।

সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর জানানো হয়, মুজিবুল হকের ফিরে আসার সম্ভাবনা খুবই ক্ষীণ। যতক্ষণ বেঁচে থাকবেন তাকে আইসিইউ সাপোর্ট দিয়েই তাকে রাখতে হবে। চলমান দুর্যোগে যোগাযোগ ব্যবস্থার সঙ্কট মাথায় রেখে শুক্রবার সকালে তাকে পুনরায় চট্টগ্রাম এনে রয়েল হাসপাতালের আইসিইউতে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার বিকেলে তিনি মারা যান।

আগামিকাল (রোববার) সকাল সাড়ে ৭টায় জিইসি বাটাগলি সংলগ্ন শান্তিধারা আবাসিক এলাকায় প্রথম জানাজা এবং সকাল ১১টায় ফটিকছড়ির সুয়াবিল উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মুজিবুল হকের মরদেহ দাফন করা হবে বলে প্রয়াতের ছোটভাই সাজেদুল হক হাসান জানিয়েছেন।

ট্যাগ :