মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে চসিক ২৩ নম্বর ওয়ার্ড আ.লীগের প্রস্তুতি সভা


প্রকাশের সময় :২৯ নভেম্বর, ২০২২ ১১:৪৩ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

আগামী ৪ ডিসেম্বর চট্টগ্রামের পলোগ্রাউন্ডে অনুষ্ঠিতব্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে সফল ও সার্থক করতে প্রস্তুতি সভা করেছে উত্তর পাঠানটুলী ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন। নগর আওয়ামী লীগের সদস্য ও চসিক ২৩ নম্বর উত্তর পাঠানটুলী ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ জাবেদ এর তত্ত্বাবধানে এই প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

২৮ নভেম্বর (সোমবার) বিকালে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। কাউন্সিলর জাবেদের সভাপতিত্বে প্রস্তুতি সভায় প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সহ সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু।

এই সময় বক্তব্য রাখে নগর আওয়ামী লীগের সদস্য আলহাজ দোস্ত মোহাম্মদ। উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের হাজী মোহাম্মদ ইব্রাহিম, হাজী ইদ্রিস কাজেমী, শওকত আলী, হুমায়ন কবীর রোকন, কাজী আনোয়ার মাস্টার, আনোয়ার খান, হাকীম আলী, সামশুল আলম, হাজী মোহাম্মদ ইদ্রিস, নিয়াজ আহম্মেদ খান, হারুনুর রশিদ, গোলাম মহাম্মদ, আজম খান, হাকীম আলী, আলহাজ্ব শুক্কুর সওদাগর, ওয়াহিদুর রহমান মোহছেন, মোহাম্মাদ ইলিয়াস, আশরাফ উদ্দীন শাহীন, মনোয়ার আলী রানা, ওয়ালিদুল আজিম সোহেল, রিয়াজ আহম্মেদ খান, মোহাম্মদ নিজাম উদ্দীন, আবদুল আহাদ কায়সার, বশির আহম্মেদ তারেক, এ আর বাল্লা, আরশাদ হোসেন, আবদুল গনি সোহেল প্রমুখ।

ট্যাগ :