মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর আগমনে চট্টগ্রামের পলোগ্রাউন্ড ময়দান জনসমুদ্র


প্রকাশের সময় :৪ ডিসেম্বর, ২০২২ ১০:৫৮ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

জনসমুদ্রে পরিণত হয়েছে চট্টগ্রামের রেলওয়ে পলোগ্রাউন্ড ময়দান। উৎসবের আমেজ নিয়ে চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ড ময়দানে জড়ো হয়েছেন লাখো আওয়ামী লীগ নেতাকর্মী।

চট্টগ্রাম মহানগর এবং উত্তর-দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত এ জনসভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

সকাল থেকে চট্টগ্রামের বিভিন্ন এলাকা থেকে ঢাক-ঢোল, বাজনার তালে তালে নেচে গেয়ে জনসভা মাঠে আসেন আওয়ামী লীগ নেতাকর্মীরা।

বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা গায়ে নানা রঙের রঙিন জামা, মাথায় ক্যাপ পরে আসেন। বিভিন্ন ইউনিটের রিঙিন পোশাকের বর্ণিল রঙে সেজেছে পলোগ্রাউন্ড মাঠ ও আশপাশের সড়কগুলো।

নিরাপত্তার জন্য বাঁশের বেরিকেড দিয়ে কয়েক স্তরে ভাগ করা হয়েছে জনসভা মাঠকে। মঞ্চ এবং মঞ্চের আশপাশের ব্লকগুলোতে নেওয়া হয়েছে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন ও আওয়ামী লীগের জনসভাকে ঘিরে গত কয়েকদিন থেকে উৎসবের আমেজ বিরাজ করছে বন্দরনগরী চট্টগ্রামে। জনসভা মঞ্চে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ দলটির কেন্দ্রীয় ও চট্টগ্রামের স্থানীয় নেতারা উপস্থিত রয়েছেন।

ট্যাগ :