মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরিবহন শ্রমিকদের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি সাবেক চসিক প্রশাসক সুজনের আহবান


প্রকাশের সময় :২২ এপ্রিল, ২০২১ ৪:৩৩ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

করোনাভাইরাসের ব্যাপক সংক্রমণ পরিস্থিতিতে ঘোষিত লকডাউনে বেকার হয়ে পড়া হাজার হাজার পরিবহন শ্রমিকদের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক প্রশাসক খোরশেদ আলম সুজন।

বুধবার (২১ এপ্রিল) নগরীর উত্তর কাট্টলীতে নিজ বাসভবনে নাগরিক উদ্যোগ সংগঠনের পক্ষে পরিবহন শ্রমিকদের ইফতার ও সেহেরির খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠান তিনি এ আহ্বান জানান।

নগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন বলেন, ‘গণপরিবহন জনজীবনে এক অবিচ্ছেদ্য অংশ। সরকার ঘোষিত বিভিন্ন বিধিনিষেধ অনুযায়ী গণপরিবহন বন্ধ রয়েছে। এতে বেকার হয়ে অনেক পরিবহন শ্রমিক ও তাদের পরিবার অনাহারে-অর্ধাহারে দিন কাটাচ্ছেন। তাদের ঘরে এখন চরম অভাব-অনটন। বিশেষত সিএনজি অটেরিকশা, হিউম্যান হলারের চালক ও এসব যানবাহনের সহকারীদের অবস্থা খুবই শোচনীয়। সমাজের বিত্তবানদের তাদের পাশে দাঁড়ানোর অনুরোধ করছি।’

পরিবহন মালিক ও শ্রমিক নেতাদের প্রসঙ্গে তিনি বলেন, ‘পরিবহন মালিকরা লাখ লাখ টাকা আয় করেন, গাড়ি-বাড়ি করেন, অথচ শ্রমিকদের দুঃসময়ে তাদের পাশে পাওয়া যায় না। আর নেতারা শ্রমিকদের কল্যাণের নামে সারাবছর পরিবহন থেকে টাকা আদায় করেন। কিন্তু চলমান লকডাউনে শ্রমিকরা অর্থকষ্টে থাকলেও মালিক বা শ্রমিক নেতাদের কেউ এগিয়ে আসেননি।’

এসময় তিনি সাধ্যমতো সরকারি সহায়তা দিয়ে পরিবহন শ্রমিকদের পাশে দাঁড়ানোর জন্য চট্টগ্রাম জেলা প্রশাসনকে অনুরোধ জানান।

ট্যাগ :