মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ১৮ মে ২০২৪ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

পটিয়ায় থানা মসজিদকে ঘিরে হুইপ ও তাঁর পুত্রের বিরুদ্ধে অপপ্রচার! সংবাদ সম্মেলন করে জবাব দিলো মসজিদ কমিটি


প্রকাশের সময় :২৮ এপ্রিল, ২০২১ ১১:৪৩ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রামের পটিয়া সদরের থানা জামে মসজিদ ভেঙ্গে মার্কেট নির্মাণের অভিযোগে জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি ও তার পুত্র নাজমুল হক চৌধুরী শারুন কোনভাবে জড়িত নন বলে দাবি করেছেন মসজিদ পরিচালনা কমিটি। খোদ মসজিদ পরিচালনা কমিটি এই ধরনের সংবাদকে খুবই দুঃখজনক বলে আখ্যায়িত করেন।

২২ এপ্রিল বৃহস্পতিবার বেলা ১২টায় উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত কার্যালয়ে থানা মসজিদ পরিচালনা কমিটি সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভায় এ সব তথ্য তুলে ধরেন। মসজিদ কমিটির দাবি যেখানে মসজিদ নির্মানের কাজও শুরু হয়নি সেখানে অনিয়ম দুর্নীতির প্রশ্নই উঠে না। হুইপ সামশুল হক চৌধুরী ও তার পরিবারকে হেয়প্রতিপন্ন করতে কিছু গণমাধ্যমে মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্তিকর সংবাদ পরিবেশন করেছে বলে জানান তারা।

এসময় উপস্থিত ছিলেন মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক পটিয়া পৌরসভার মেয়র অধ্যাপক হারুনুর রশীদ, পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, পটিয়া পৌর মেয়র আইয়ুব বাবুল, মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক হাজী মফিজরা রহমান, সদস্য আবুল কাশেম, মসজিদ কমিটির খোরশেদ নিজামী, মোঃ নাসির উদ্দীন, তৌহিদুল আলম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক চেয়ারম্যান শাহদাত হোসেন ফরিদ, পটিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আলমগীর আলম, সাধারণ সম্পাদক এম এন নাসির প্রমুখ।

মতবিনিময় সভায় উপজেলা চেয়ারম্যান মোতাহারুল ইসলাম চৌধুরী বলেন,’পটিয়া থানার সামনে অবস্থিত মসজিদটি থানা মসজিদ নামে পরিচিত হলেও প্রকৃত পক্ষে এই মসজিদটি পটিয়া থানা কতৃপক্ষের নয়। এটি পরিচালনা করে অত্র এলাকার সম্মানিত মুসল্লিদের নিয়ে একটি কমিটি। যেটি যুগ যুগ ধরে পরিচালনা করে আসছে কমিটি দ্বারা। সুতরাং এখানে কেউ দখল বা ব্যক্তিগত মার্কেট নির্মান করবে এরকম চিন্তা করার অবকাশ নেই। যেখানে মাননীয় হুইপ মহোদয় এই মসজিদটিতে বারবার অনুদান দিয়ে সংস্কার করার উদ্যোগ গ্রহণ করেছেন সেখানে তার বিরুদ্ধে এইরকম মানহানিকর অপপ্রচার মেনে নেয়া খুবই কষ্টকর ও দুঃখজনক বলে আমি মনে করি। আমি এই মসজিদটি নিয়ে না জেনে মনগড়া সংবাদ প্রকাশ থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানাচ্ছি।’

ট্যাগ :