মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পটিয়ায় ছুরিকাঘাতে কাশিয়াইশ ইউপি চেয়ারম্যানের ভাই নিহত


প্রকাশের সময় :২২ এপ্রিল, ২০২২ ৭:৩৫ : অপরাহ্ণ

পটিয়া প্রতিনিধিঃ

রাজনৈতিক পুর্ব শত্রুতার জেরে চট্টগ্রামের পটিয়ার কাশিয়াইশ ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাশেমের ছোট ভাই মুহাম্মদ সোহেল (৩৬) ছুরিকাঘাতে নিহত হয়েছে। নিহত সোহেল বাংলাদেশের অন্যতম শিল্প গ্রুপ কেডিএস’র চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি ও দানবীর আলহাজ্ব খলিলুর রহমানের ভাগিনা বলে জানা গেছে।

শুক্রবার (২২ এপ্রিল) রাত ১০টার দিকে পটিয়া উপজেলার শান্তিরহাট বুধপুরা বাজার এলাকায় এ নির্মম হত্যাকান্ডটি ঘটে।

বিষয়টি নিশ্চিত করে পাঁচলাইশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাদিকুর রহমান একাত্তর বাংলা নিউজকে বলেন, শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার কাশিয়াইশ ইউনিয়নের বুধপুরা বাজারে রাজনৈতিক প্রতিপক্ষ শরীফ অতর্কিত আক্রমণ ও এলোপাতাড়ি ছুরিকাঘাতে ইউপি চেয়ারম্যানের ভাই মুহাম্মদ সোহেল গুরুতর আহত হয়। এ সময় সোহেলের সাথে থাকা আরও কয়েকজন আহত হয়। তাৎক্ষণিক তাদের নাম ঠিকানা পাওয়া যায়নি। স্থানীয়রা তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সোহেলকে মৃত ঘোষনা করে। বর্তমানে আহত অন্যরা চমেকে চিকিৎসাধীন রয়েছে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার জানান, ইউপি নির্বাচনের ইস্যু নিয়ে পূর্ব শত্রুতার জেরে শরীফের এলোপাতাড়ি ছুরিকাঘাতে ইউপি চেয়ারম্যানের ছোটভাই মুহাম্মদ সোহেল গুরুতর আহত হয়। গুরুতর আহত অবস্থায় চমেকে নিলে কর্তব্যরত চিকিৎসক সোহেলকে মৃত ঘোষনা করে।

ট্যাগ :