মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পটিয়ায় আ’লীগ নেতাকে গাছের সাথে বেঁধে নির্যাতন! ছেলেসহ ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার


প্রকাশের সময় :৩০ এপ্রিল, ২০২২ ৮:২৮ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রামের পটিয়ায় ইফতার পার্টিতে দাওয়াত না পেয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতা জিতেন কান্তি গুহকে গাছের সঙ্গে বেঁধে মারধরের ঘটনায় হাইদগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিএম জসিম (৫০) ও তার ছেলে মুসফিক উদ্দিন ওয়াসি (২৭)কে গ্রেফতার করেছে পুলিশ।

আজ শনিবার (৩০ এপ্রিল) ভোরে হাইদগাঁও ইউনিয়নের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।

পটিয়া থানার ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আওয়ামীলীগ নেতাকে গাছের সাথে বেঁধে নির্যাতন করার ঘটনায় হাইদগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিএম জসিম ও তার পুত্র ওয়াসিকে গ্রেপ্তার করা হয়েছে এবং অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য-পটিয়ার একটি কমিউনিটি সেন্টারে হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিলের ব্যানারে নাম না থাকা ও ইফতার অনুষ্ঠানে দাওয়াত না দেয়ার কারণে ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি জিতেন কান্তি গুহকে শুক্রবার (২৯ এপ্রিল) বিকেলে লাঞ্চিত করে প্রকাশ্যে রাস্তার পাশে গাছের সঙ্গে বেঁধে বেদম মারধর করে চেয়ারম্যান বিএম জসিমের লোকজন। এ সময় জিতেন গুহ’র হাত পিছমোড়া করে বাঁধা, পরনে জামা নেই, রক্তাক্ত এ ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় ওঠে নিন্দার ঝড়।

নির্যাতিত এই আওয়ামীলীগ নেতার ভাই তাপস কান্তি গুহ জানান, তার ভাইয়ের মাথা ফেটে যাওয়ায় কয়েকটি সেলাই দিতে হয়েছে। এছাড়া দুই হাত ভেঙে গেছে, ডান পা জখম হয়েছে। তিনি চমেক হাসপাতালে চিকিৎসাধীন।

ট্যাগ :