মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পটিয়ার হুলাইন গ্রামে আগুনে ১৪ বসতঘর পুড়ে ছাই


প্রকাশের সময় :১৯ জুলাই, ২০২২ ৯:৩৯ : পূর্বাহ্ণ

মোরশেদুল হক আকবরীঃ

চট্টগ্রামের পটিয়ার হুলাইন গ্রামে রান্নার চুলা থেকে আগুন লেগে ১৪টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৫০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

সোমবার (১৮ জুলাই) দিবাগত রাত ১২টা ৩০ মিনিটের দিকে পটিয়ার হুলাইন গ্রামের ৩ নম্বর ওয়ার্ডের মৌলভী আছাদ আলী বাড়িতে (সাবেক হাবিলাসদ্বীপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলামের বাড়ি) এ দুর্ঘটনা ঘটে। এতে প্রায় ১৪টি বসতঘর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্ত বাড়ির মালিকেরা হলেন, মাহমুদুল হক, আবু বক্কর, আবদুল খালেক, আবুল মনসুর, আবদুস সাত্তার, হারুন, মুছা, জমির হোসেন, ইলিয়াস, আলমগীর, শাহজাহান, আয়েশা খাতুন ও আবদুল মালেক। ক্ষতিগ্রস্তরা বর্তমানে খোলা আকাশের নিচে মানবেতর জীবন যাপন করছে। ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক আবদুর মালেক ও আলমগীর জানান, আগুনে নগদ টাকা পয়সা, গরু-ছাগল, হাস মুরগী, স্বর্ণালংকার, মূল্যবান কাগজপত্রসহ সবকিছু পুড়ে গেছে তাদের।

পটিয়া ফায়ার স্টেশনের অফিসার সাইদুল ইসলাম একাত্তর বাংলা নিউজকে বলেন, আগুন লাগার খবর পেয়ে স্টেশন থেকে ইউনিটের ২টি গাড়ি ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়। আগুনে দুইটি মোটরসাইকেল পুড়ে যায়। এতে প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল মামুন বলেন, ‘ক্ষতিগ্রস্তদের সব ধরনের সহযোগিতা করা হবে। মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ টাকা, খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়াও জেলা প্রশাসনের পক্ষ থেকেও সবধরনের সহায়তা করা হবে।’

ট্যাগ :