মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পটিয়ার ধলঘাটে মন্দিরের চুরি যাওয়া স্বর্ণালংকার মিলল পুকুর ধারে


প্রকাশের সময় :২৭ জানুয়ারি, ২০২৩ ২:৩৫ : অপরাহ্ণ

মোরশেদুল হক আকবরীঃ


চট্টগ্রামের পটিয়ার ধলঘাটের ৭শ’ বছরের পুরনো শ্রী শ্রী বুড়াকালী বিগ্রহ মন্দির থেকে চুরি যাওয়া স্বর্ণালঙ্কার উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার নন্দেরখীল এলাকার রাস্তার পাশে থাকা একটি পুকুর পাড় থেকে উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত স্বর্ণালংকারের মধ্যে ছিল— স্বর্ণের তৈরি মাথার মুকুট ৪ ভরি ৫ আনা, রুপার তৈরি হাতের বালা ৫ ভরি ১৪ আনা, রুপার তৈরি মাথার তাজ ১১ ভরি ৭ আনা, নেকলেস ৯টি, হাতের চূড়ি ৩টি, ১১টি মাথা সম্বলিত মন্ডু মালা ১টি, কণ্ঠহার ২টি, লাল পলা ৩টি, লম্বা হার ১টি, কানের দুল ৩ জোড়া, লোহার চুড়ি ১টি এবং অলংকারের ভাঙ্গা অংশ ৩টি।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদীপ্ত সরকার বলেন, ‘পুলিশের কঠোর তৎপরতায় আসামিরা চুরিকৃত স্বর্ণালংকার নিয়ে পালাতে পারেনি; ফেলে যেতে বাধ্য হয়েছে। ধর্মীয়ভাবে স্পর্শকাতর এই বিষয়টি পুলিশ গুরুত্বের সঙ্গে তদন্ত করছে। আশা করছি, দায়ী ব্যক্তিদের অচিরেই গ্রেপ্তার করতে পারবো।’

গত ১৪ জানুয়ারি পটিয়া উপজেলার ধলঘাটে সুপ্রাচীন শ্রীশ্রী বুড়াকালী বিগ্রহ মন্দিরে এক দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। অজ্ঞাতনামা চোরেরা মন্দিরের উত্তর পাশের লোহার দরজা ভেঙ্গে মন্দিরে প্রবেশ করে এবং বুড়াকালী দেবীর মুকুট ও অলংকার চুরি করে। এছাড়া চোরেরা মন্দিরের প্রণামী বাক্স ভেঙ্গে নগদ অর্থও নিয়ে যায়। এ ঘটনায় ওইদিনই পটিয়া থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়।

ট্যাগ :