মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পটিয়ার শিকলবাহা খালে সাম্পানের সাথে বাল্কহেডের ধাক্কা! কিশোর নিখোঁজ


প্রকাশের সময় :৫ নভেম্বর, ২০২১ ৭:০১ : অপরাহ্ণ

পটিয়া প্রতিনিধিঃ

চট্টগ্রামের কর্ণফুলী নদীর শিকলবাহা খালের কালারপুল এলাকায় বালু বোঝাই বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী সাম্পান উল্টে মিজানুল হক আদিল (১৫) নামে এক কিশোর নিখোঁজ হয়েছে।

শুক্রবার (৫ নভেম্বর) বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলের অন্যান্য যাত্রীরা নিরাপদে তীরে উঠে এলেও মিজানুল হক আদিল নামে ওই স্কুলশিক্ষার্থীকে পাওয়া যায়নি।

নিখোঁজ মিজানুল হক আদিল পটিয়া উপজেলার হাবিলাসদ্বীপ ইউনিয়নের চরকানাই গ্রামের শেখ পাড়াস্থ মোহাম্মদ ওবায়দুল হকের ছেলে। সে চরকানাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

চাকতাই লামারবাজার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. কামরুজ্জামান একাত্তর বাংলা নিউজকে বলেন, ‘শুক্রবার দুপুরে শহর থেকে ফেরার পথে কালারপুলের ডান পাশ দিয়ে সাম্পানের মাধ্যমে শিকলবাহা খাল পার হচ্ছিল আরও ৭-৮ জন লোক। হঠাৎ উল্টো দিক হতে আাসা একটি বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী ঐ সাম্পানটি উল্টে যায়। এসময় সাম্পানে থাকা ৭-৮ জন লোক ছিলেন। সবাই সাঁতরে তীরে উঠতে পারলেও নিখোঁজ হন মিজানুল হক আদিল নামের এক কিশোর। নিঁখোজ কিশোরের সন্ধানে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল কাজ করছেন ঘটনাস্থলে।’

সদরঘাট নৌ পুলিশের ওসি এবিএম মিজানুর রহমান একাত্তর বাংলা নিউজকে বলেন, ‘সাম্পান উল্টে গিয়ে এক কিশোর নিখোঁজ হয়েছে বলে জানা গেছে। তবে সন্ধ্যায় অভিযান শেষ করা হবে।’ আগামীকাল থেকে পুনরায় অভিযান শুরু হবে বলেও জানান তিনি।

ট্যাগ :