মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দয়া করে গুজবে কান দিবেন না! সুস্থ হয়ে উঠছেন এস আলম পরিবারের সদস্যরা: এডভোকেট রানা


প্রকাশের সময় :২৫ মে, ২০২০ ৮:১০ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

করোনায় আক্রান্ত দেশের বৃহৎ শিল্প গ্রুপ এস আলম পরিবারের সদস্যরা ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। অক্সিজেন ছাড়াই তারা স্বাভাবিক শ্বাসপ্রশ্বাস নিতে পারছেন। বর্তমান এস আলম পরিবারের করোনা-আক্রান্ত সদস্যগণ ঢাকার আনোয়ার খান হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সোমবার (২৫ মে) দুপুরে ফেসবুকে এমন তথ্য জানিয়েছেন এস আলম পরিবারের বিশ্বস্তজন, কুসুমপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ হোসেন রানা।

এসময় সামাজিক যোগাযোগ মাধ্যমে, অনলাইন পোর্টালে এস আলম পরিবারের সদস্যদের শারীরিক অবস্থা নিয়ে মনগড়া, ভিত্তিহীন কোনো তথ্যপ্রচার না করতে সনির্বন্ধ অনুরোধ করেছেন তিনি।

মোহাম্মদ হোসেন রানা বলেন, এস. আলম পরিবারের সকল শুভাকাঙ্ক্ষী, শুভানুধ্যায়ীদের প্রতি বিনীত অনুরোধ, পেইজবুক পেইজ, ব্যক্তিগত ওয়াল বা অনলাইন নিউজ পোর্টালে মনগড়া, ভিত্তিহীন কোনো নিউজ বা স্ট্যাটাস দেয়া থেকে বিরত থাকতে মিনতি করছি।

তিনি জানান, আল্লাহর অশেষ রহমত এবং আমাদের নবিজীর উছিলায় আমাদের চেয়ারম্যান মহোদয় এর আম্মাজান এবং পরিবারের অন্যান্য সদস্যগণ অক্সিজেন ছাড়াই স্বাভাবিক শ্বাসপ্রশ্বাস নিচ্ছেন এবং ঢাকার আনোয়ার খান হাসপাতালে সুস্থতা অনুভব করতেছেন।

এসময় সকলের কাছে এস. আলম পরিবারের জন্য দোয়া কামনা করেন তিনি।

এর আগে এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের পাঁচ ভাই এবং পরে মা এবং ছেলে করোনা-আক্রান্ত হন। এর মধ্যে গত শুক্রবার রাতে চট্টগ্রাম জেনালের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাইফুল আলম মাসুদের জ্যেষ্ঠভ্রাতা শিল্পপতি মোরশেদুল আলম।

ট্যাগ :