মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দল ক্ষমতায় না থাকলে ‘পায়ের নিচে মাটি’ থাকবে না: নাছির


প্রকাশের সময় :১৭ এপ্রিল, ২০২২ ৮:২৯ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

আগামী নির্বাচনে আওয়ামী লীগকে জয়ী করতে মতভেদ ভুলে এক হওয়ার আহ্বান জানিয়েছেন দলের চট্টগ্রাম নগর কমিটির সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

রোববার নগরীর একটি কনভেনশন সেন্টারে ঐতিহাসিক ১৭ এপ্রিল মুজিব নগর সরকার দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

সাবেক সিটি মেয়র নাছির বলেন, “আমাদের মধ্যে মত ভিন্নতা ও নেতৃত্বের প্রতিযোগিতাসহ যা কিছুই থাকুক না কেন, মনে রাখতে হবে আওয়ামী লীগ যদি ক্ষমতায় না থাকে তাহলে আমাদের কারও পায়ের নিচে মাটি থাকবে না।

“আসন্ন জাতীয় সংসদ নির্বাচন জাতীয় অস্তিত্ব রক্ষার অগ্নি পরীক্ষার শুভ মাহেন্দ্রক্ষণ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকেই নৌকা প্রতীক দেবেন, তাকেই বিজয়ী করার জন্য এখন থেকে আমাদের সাংগঠনিক শৃঙ্খলা অনুযায়ী ঐক্যবদ্ধ হয়ে জনগণের আস্থা অর্জনে কাজ করে যেতে হবে।”

তিনি বলেন, “বৃহত্তর রাজনৈতিক ও দলীয় স্বার্থে ও ঐক্যবদ্ধ হয়ে আমাদেরকে অবশ্যই ব্রত গ্রহণ করতে হবে- দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম মহানগর ও সংলগ্ন এলাকার ৬টি সংসদীয় আসন অবশ্যই প্রধানমন্ত্রীকে উপহার দেব।”

বর্তমান পরিস্থিতিতে আওয়ামী লীগের সবার মধ্যে ‘চেতনাগত ঐক্য’ স্থাপনের উপর জোর দিয়ে নাছির বলেন, “অপ্রিয় হলেও সত্য আমাদের চেতনাগত উন্নয়ন ও বিকাশের ধারাটি ক্ষেত্র বিশেষে গতি হারিয়েছে। চেতনাগত ঐক্যই এখন আমাদের সকলের আরাধ্য হওয়া উচিৎ। তা না হলে আমরা কেউ নিরাপদ তো নই, জাতীয় অস্তিত্বও বিপন্ন হতে পারে।”

সভার নগর কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী একাত্তরে মুজিবনগর সরকার গঠনের প্রেক্ষাপট তুলে ধরে বলেন, “আমাদের মুক্তিযুদ্ধের ইতিহাসে স্বাধীন বাংলা সরকারের শপথ গ্রহণের এই দিনটি ছিল মহান মুক্তিযুদ্ধের ভিত্তি সোপান। আজ আমরা স্বাধীনতা দিবস ও বিজয় দিবস পালন করলেও এই দিনটি যথাযোগ্য মর্যাদায় পালন করি না। অথচ মুজিবনগর সরকার প্রতিষ্ঠা ও এর শপথ গ্রহণ না হলে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ অর্থহীন হয়ে দাঁড়াত।”

স্বাধীনতাবিরোধীরা এখনও সক্রিয় রয়েছে বলে আওয়ামী লীগ নেতা-কর্মীদের সতর্ক করেন তিনি।

নগর কমিটির সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনীর সঞ্চলনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, জহিরুল আলম দোভাষ ও আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, সম্পাদকমণ্ডলীর সদস্য শফিকুল ইসলাম ফারুক, চন্দন ধর।

ট্যাগ :