মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

ডাক্তারকে জরিমানা ও জেলে দেওয়ার হুমকি দেওয়ায় সাতকানিয়ার ইউএনওকে প্রত্যাহার


প্রকাশের সময় :৪ জুলাই, ২০২১ ১১:৫৭ : পূর্বাহ্ণ

মোঃ সেলিম (সাতকানিয়া প্রতিনিধি)ঃ

কঠোর বিধি নিষেধে রোগী দেখতে যাওয়া এক চিকিৎসককে জরিমানা করার পর জেলে দেওয়ার হুমকি দিয়ে এবার নিজেই প্রত্যাহার হয়েছেন সাতকানিয়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম।

সাতকানিয়া থেকে প্রত্যাহার করে তার চাকরি জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।

রোববার (৪ জুলাই) বিকেলে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ আদেশ আসে বলে একাত্তর বাংলা নিউজকে নিশ্চিত করেছেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কামরুল হাসান।

তিনি বলেন, ‘ ইউএনও নজরুল ইসলামকে প্রত্যাহার করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে যোগ দিতে বলা হয়েছে। তার স্থলে আপাতত দায়িত্ব পালন করবেন এসি ল্যান্ড আল বরিশরু ইসলাম।’

এর আগে, গত শুক্রবার বিকেলে সাতকানিয়া পৌরসভা এলাকায় ডা. ফরহাদ কবির নামে ওই চিকিৎসককে রোগী দেখতে যাওয়ার সময় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে সংক্রমণ প্রতিরোধ আইনে ১ হাজার টাকা জরিমানা করেন ইউএনও নজরুল ইসলাম। শুধু জরিমানা করেই ক্ষান্ত হননি। চিকিৎসকদের চেম্বারে আসা-যাওয়ায় কোন বিধি-নিষেধ না থাকার কথা ওই চিকিৎসক জানালে তিনি ক্ষিপ্ত হয়ে চিকিৎসককে জেলে দেওয়ার ক্ষমতা রয়েছে তার সেই হুঙ্কারও দেন।

বিষয়টি শনিবার সন্ধ্যয় বিভিন্ন পত্র পত্রিকায় ও বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশ করা হয়। ফলে শনিবার এ ঘটনা জানাজানি হলে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখান চিকিৎসক নেতারা। ইউএনওর শাস্তির দাবিতে দ্বারস্থও হয়েছেন জেলা সিভিল সার্জন ও জেলা প্রশাসকসহ সংশ্লিষ্টদের কাছে। এর পরিপ্রেক্ষিতে তাকে প্রত্যাহারের ঘোষণা আসছে বলে মনে করছেন বিশিষ্টজনেরা।

ট্যাগ :