মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বুধবার, ৮ মে ২০২৪ ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা তপন চক্রবর্ত্তীর দৈনিক ২০০ রোজাদারের জন্য ইফতারের আয়োজন


প্রকাশের সময় :৭ মে, ২০২১ ১১:৪৭ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রামে হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় নেতা ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সাবেক সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা তপন চক্রবর্ত্তী দৈনিক ২০০ রোজাদারের জন্য ইফতারের আয়োজন করে আসছে। রোজা শুরু হওয়ার পর থেকে প্রতিদিন নিজেই চট্টগ্রাম নগরীর বিভিন্ন পয়েন্টে রোজাদারদের হাতে হাতে এই ইফতার বিতরণ করে আসছে। হিন্দু ধর্মের ধর্মীয় নেতা বীরমুক্তিযোদ্ধা তপন চক্রবর্ত্তীর এই ধরণের মানবিক কর্মকান্ডে চট্টগ্রামে রাজননৈতিক মহল ছাড়াও নগরবাসীর কাছে ব্যাপক প্রসংশিত হয়েছে।

তপন চক্রবর্ত্তীর দাবি বৈশ্বিক মহামারি করোনার প্রাদূর্ভাবে লকডাউনে খাদ্য সংকটে থাকা নিম্ন-মধ্যবিত্ত শ্রেণির মানুষের পাশে থাকা সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের নৈতিক কর্তব্য। তিনি বলেন প্রয়াত প্রেসিডেন্ট এরশাদ দেশের সকল সংকটময় মূহুর্তে জনতার পাশে ছিলেন। তারই ধারাবাহিকতায় আমরা ১ম রমজান থেকে চট্টগ্রাম নগরীর খেটে খাওয়া মানুষের পাশে প্রতিদিন ইফতার সামগ্রী, খাদ্য সামগ্রী, মাস্ক, বিতরণ ও রান্না করা ইফতার বিতরণ করে আসছি। আগামীতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে।

৬ মে (বৃহস্পতিবার) বিকাল ৪ টায় জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক পার্টির উদ্যোগে আয়োজিত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

কেন্দ্রীয় সহ-সভাপতি ও নগর স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক জহুরুল ইসলাম রেজার সভাপতিত্বে ও সদস্য সচিব এমদাদ হোসেন চৌধুরীর পরিচালনায় নগরীর অক্সিজেন চত্বরে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন জাপা কেন্দ্রীয় সদস্য নাছির উদ্দীন সিদ্দিকী, নগর তরুণ পার্টির আহ্বায়ক রেজাউল করিম রেজা, নগর সৈনিক পার্টির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, নগর কৃষক পার্টির সহ-সভাপতি পারভেজ শেখ, ছাত্র সমাজ কেন্দ্রীয় সাবেক সদস্য সুমন বড়ুয়া। বক্তব্য রাখেন নগর স্বেচ্ছাসেবক পার্টির যুগ্ম আহ্বায়ক শফিউল আলম শফি, মাঈন উদ্দীন, মোহাম্মদ শফি, মোহাম্মদ আক্কাস, নগর ছাত্র সমাজের সদস্য সচিব শরীফুল মোল্লা নিরব, নগর জাপা প্রচার সম্পাদক নীল কমল সুশীল, জাপা নেতা আকরাম খান প্রমুখ।  এর আগের দিন বীরমুক্তিযোদ্ধা হিন্দু ধর্মের ধর্মীয় নেতা তপন চক্রবর্ত্তী নগরীর বিভিন্ন এলাকা ও বদনাশাহ্ মাজার প্রাঙ্গণে হতদরিদ্র, অসহায় মানুষের মাঝে ইফতারী বিতরণ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য নাছির উদ্দিন ছিদ্দিকী, জাতীয় যুব সংহতি মহানগর আহ্বায়ক অধ্যাপক নুরুল বশর ভুইয়া সুজন, জাপা সাংগঠনিক সম্পাদক নগর যুব সংহতি সদস্য সচিব নুরুল আবছার রনি, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় সহ-সভাপতি ও নগর আহ্বায়ক জহুরুল ইসলাম রেজা, নগর তরুণ পার্টির আহ্বায়ক রেজাউল করিম রেজা, যুব সংহতি নগর যুগ্ম আহ্বায়ক কায়সার হামিদ মুন্না, জাতীয় পার্টির প্রচার সম্পাদক নীলকমল সুশীল, ছাত্র সমাজ নগর সদস্য সচিব শরিফুল মোল্লা নীরব, যুগ্ম আহ্বায়ক আরফাতুল আলম কচি, জাপা নেতা তৌহিদুল আলম, একরাম খান, ছাত্রনেতা মো. ফয়সাল, আবু হাসান, বেলাল আহমদ, জ্যাকসন সুশীল, হাসনাত জুবায়ের শুভ প্রমুখ।

ট্যাগ :