মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

চান্দগাঁও আবাসিক এলাকার ‘ইয়ুথ ভয়েস অব চান্দগাঁও’ এর উদ্যোগে গরীব অসহায় পরিবারের মাঝে ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ


প্রকাশের সময় :১৩ এপ্রিল, ২০২১ ২:৩৯ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের (কোভিড–১৯) কারণে কর্মহীন, দুস্থ, অসহায়, মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত প্রায় ২০০টি পরিবারের মাঝে ইফতার ও ত্রাণসামগ্রী বিতরণ করেছেন তরুণদের নিয়ে পরিচালিত চট্টগ্রামের চান্দগাঁও আবাসিক এলাকার স্বনামধন্য “ইয়ুথ ভয়েস অব চান্দগাঁও”।

১২ এপ্রিল (সোমবার) সকাল ১১ঘটিকা থেকে থেকে চান্দগাঁও আবাসিক এলাকাসহ আশেপাশের বিভিন্ন এলাকাজুড়ে হত দরিদ্র, অসহায়, খেটেখাওয়া দিনমজুর ও নিম্ন-মধ্যবিত্ত ২০০টি পরিবারকে “ইয়ুথ ভয়েস অব চান্দগাঁও” এর উদ্যোগে এবং শুভাকাঙ্ক্ষীদের সহযোগিতায় উক্ত ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন এসময় আরও উপস্থিত ছিলেন “ইয়ুথ ভয়েস অব চান্দগাঁও” সংগঠনের সদস্যবৃন্দ যথাক্রমে জনাব সাজ্জাদ জোহা,ওমর ফারুক সাবিত,আব্দুল্লাহ ওমর,জাহিনুল ইসলাম,মোঃ ফরহাদুল ফজল ফাহিম, ফয়সাল আহসান,মোঃ তাসবির চৌধুরী, সাজ্জাদ হোসেন,নাহিদুল হক প্রমুখ।

এসময় আয়োজকরা জানান, করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে সরকারি নির্দেশনা মোতাবেক সকল শ্রেণি পেশার মানুষের জীবনের নিরাপত্তার স্বার্থে ঘরে অবস্থান নিশ্চিত করা প্রয়োজন। কিন্তু ঘরে বসে থাকলে দিনমজুর, চাকুরীহারা, রিকশাচালক, ভিক্ষুকসহ হতদরিদ্র ও নিম্ন-মধ্যবিত্ত পরিবার গুলো না খেয়ে থাকতে হচ্ছে। তাই “ইয়ুথ ভয়েস অব চান্দগাঁও” এর পক্ষ থেকে সংগঠনের সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের সাধ্যমত অর্থায়নে ইফতার ও ত্রাণ সহায়তা দিয়ে অসহায় ও নিম্ন-মধ্যবিত্তের ঘরে থাকা নিশ্চিত করতে এমন উদ্যোগ নেওয়া হয়েছে।

এছাড়াও মহামারী করোনাভাইরাসের প্রার্দুভাবের শুরু থেকেই জনসচেতনতা বৃদ্ধিসহ ত্রাণ বিতরণ কার্যক্রমের লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে একঝাঁক তরুণদের সমন্বয়ে গড়ে উঠা আত্ন মানবতার সেবায় নিয়োজিত সামাজিক ও মানবিক সংগঠন “ইয়ুথ ভয়েস অব চান্দগাঁও”।

ট্যাগ :