মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

চান্দগাঁও আবাসিকে এমআরটি ক্লাবের উদ্যোগে গরীব অসহায় পরিবারের মাঝে ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ


প্রকাশের সময় :১২ এপ্রিল, ২০২১ ৪:৫৮ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের (কোভিড – ১৯) কারণে কর্মহীন, দুস্থ, অসহায়, মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত প্রায় ৫০টি পরিবারের মাঝে ইফতার ও ত্রাণসামগ্রী বিতরণ করেছেন তরুণদের নিয়ে পরিচালিত চট্টগ্রামের চান্দগাঁও আবাসিক এলাকার স্বনামধন্য এমআরটি (MRT Club) ক্লাব।

১২ এপ্রিল (সোমবার) বিকাল ৪টা থেকে চান্দগাঁও আবাসিক এলাকা ও আশেপাশের এলাকার হত দরিদ্র ৫০টির বেশি পরিবারকে এমআরটি ক্লাবের সদস্যদের সহযোগিতায় উক্ত ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চান্দগাঁও আবাসিক এলাকা কল্যান সমিতির কার্যনির্বাহী সদস্য জনাব নিজাম উদ্দিন আহমেদ নিজু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চান্দগাঁও আবাসিক এলাকা কল্যান সমিতির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইসমাইল, চান্দগাঁও আবাসিক এলাকা কল্যান সমিতির বিনোদন ও সাংস্কৃতিক সম্পাদক জনাব তারিকুল ইসলাম সেন্টু এবং এমআরটি ক্লাবের সভাপতি রায়হান ইসমাইল।

এসময় আরও উপস্থিত ছিলেন এমআরটি ক্লাবের সহ-সভাপতি মাহমুদুল হক, সাধারণ সম্পাদক এহতেশামুল হক(মাহবুব), ক্রীড়া সম্পাদক রিয়াদ ইসমাইল(আসিক), দপ্তর সম্পাদক রিয়াজ,শাহীন সানি,হেলাল উদ্দিন, রাহাত সহ ক্লাবের অন্যন্য সদস্যবৃন্দরা ও অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় আয়োজকরা জানান করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে সরকারি নির্দেশনা মোতাবেক সকল শ্রেণি পেশার মানুষের নিরাপদে ঘরে অবস্থান নিশ্চিত করা প্রয়োজন। কিন্তু ঘরে বসে থাকলে তো দিনমজুর, চাকুরীহারা, রিকশাচালক ও ভিক্ষুকসহ হতদরিদ্র পরিবার গুলো না খেয়ে থাকতে হচ্ছে। তাই এমআরটি ক্লাবের পক্ষ থেকে সদস্যদের সাধ্যমত অর্থায়নে ইফতার ও ত্রাণ সহায়তা দিয়ে অসহায়দের ঘরে থাকা নিশ্চিত করতে এমন উদ্যোগ নেওয়া হয়েছে। এছাড়াও করোনাভাইরাস আতঙ্ক ছড়িয়ে পড়ার পর থেকেই জনসচেতনতা বৃদ্ধিতে বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে একঝাঁক তরুণদের সমন্বয়ে পরিচালিত চান্দগাঁও আবাসিকের এমআরটি ক্লাব।

ট্যাগ :