মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চসিক ২৮নং ওয়ার্ডে খতীব, ইমাম ও মুয়াজ্জিনকে কাউন্সিলর কাদেরের পক্ষ হতে ঈদ উপহার বিতরণ


প্রকাশের সময় :২১ মে, ২০২০ ১০:০০ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

করোনা দুর্যোগে দেশের বেশিরভাগ মানুষ এখন কর্মহীন ঘরে অবরুদ্ধ। আর এই পরিস্থিতিতে মানবিক দিক বিবেচনায় মানুষের পাশে রয়েছেন বেশীরভাগ জনপ্রতিনিধিরা। তারই ধারাবাহিকতায় চট্টগ্রাম সিটি করপোরেশনের ২৮ নম্বর পাঠানটুলী ওয়ার্ডের ১৯টি মসজিদের ৭০ জন খতীব, ইমাম ও মুয়াজ্জিনকে ঈদ উপহার দিয়েছেন মানবতাবাদী কাউন্সিলর মোহাম্মদ আব্দুল কাদের। বুধবার (২০ মে) নগদ অর্থসহ এসব উপহার সামগ্রী প্রদান করা হয়।

এ সময় কাউন্সিলর মোহাম্মদ আব্দুল কাদের বলেন, ‘সমাজের প্রতিটি স্তরে খতীব, ইমাম ও মুয়াজ্জিনদের গ্রহনযোগ্যতা সবচেয়ে বেশী। করোনার এ দূর্যোগে তারা যথাযথ ভূমিকা পালনের মাধ্যমে জনসাধারণকে সচেতনতা সৃষ্টির কাজ করে চলেছেন। ঈদ উপলক্ষে তাদের সম্মানে আমরা খাদ্যসামগ্রী ও নগদ অর্থ উপহার দিয়েছি।’

এ সময় উপস্থিত ছিলেন ২৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক সেলিম রেজা, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ হোসেন, ওবাউদুল কবির মিন্টু, আবু তাহের, সালাহউদ্দিন সরকার, ওয়ার্ড যুবলীগ নেতা মো. শফিক, হাসান ফারুক, মো. বাপ্পী, মহানগর ছাত্রলীগ নেতা আসাদ রায়হান, আলাউদ্দিন অভি, রাকিব রাহী প্রমুখ।

উল্লেখ্য, কাউন্সিলর আব্দুল কাদের সম্পূর্ণ নিজের অর্থায়নে ইতিমধ্যে প্রায় ২৫০০ পরিবারকে এাণ সামগ্রী ২৮নং দক্ষিণ পাঠানটুলি ওয়ার্ড এলাকার সাধারণ জনগণের ঘরে ঘরে পৌঁছিয়ে দিয়েছেন। এছাড়াও তিনি তার ওয়ার্ডের কয়েকশত দলীয় নেতাকর্মীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন।

একইসাথে তিনি সরকারীভাবে ১০ ভাগে যথাক্রমে ৪৮৮ ব্যাগ, ৩৮৫ব্যাগ, ৩৮৪ব্যাগ, ৭২৭ব্যাগ, ১০৯১ব্যাগ, ১৮২ব্যাগ, ৭২৭ ব্যাগ, ৩৬৪ব্যাগ, ৩৬৪ব্যাগ করে মোট ৩৯৮৫ব্যাগ ত্রাণ সামগ্রী ৩৯৮৫ অসহায় দুস্থ, নিম্ন মধ্যবিত্ত এবং মধ্যবিত্ত পরিবারের মধ্যে বিতরণ করেন।

ট্যাগ :