মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চসিক ২৩নং ওয়ার্ডে রওশন আরা খানম ফাউন্ডেশনের উদ্যোগে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ


প্রকাশের সময় :২৪ এপ্রিল, ২০২২ ৯:৫৮ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রাম সিটি করপোরেশন ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডে রওশন আরা খানম ফাউন্ডেশনের উদ্যোগে এবং অত্র ফাউন্ডেশনের চেয়ারম্যান, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য ও ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ জাবেদের ব্যবস্থাপনায় পোস্তারপাড়, ধনিয়ালাপাড়া ও সুপারিওয়ালাপাড়ায় কয়েকশত পরিবারের মাঝে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল ২৪ এপ্রিল (রবিবার) চসিক ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের পোস্তারপাড়, ধনিয়ালাপাড়া ও সুপারিওয়ালাপাড়ায় এই সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ করার সময় উক্ত এলাকার সম্মানিত সরদার, মুরুব্বিগণ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও রওশন আরা খানম ফাউন্ডেশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় উপস্থিত অথিতিরা বলেন, ‘কাউন্সিলর মোহাম্মদ জাবেদ’র ব্যবস্থাপনায় রওশন আরা খানম ফাউন্ডেশনের উদ্যোগে প্রতি রমজানের ন্যায় এই রমজানের শুরুর আগে থেকে ব্যাপকহারে ওয়ার্ডের মধ্যবিত্ত্ব, নিম্ন মধ্যবিত্ত্ব, অসহায় ও দুঃস্থ মানুষের জন্য উপহার সামগ্রী বিতরণ করে আসছেন। তারই ধারাবাহিকতায় আজকে এই এলাকায় কাউন্সিলর মোহাম্মদ জাবেদের পক্ষ থেকে উপহার সামগ্রী বিতরণ করা হচ্ছে। আপনারা জানেন কাউন্সিল মোহাম্মদ জাবেদ করোনা মহামারীর শুরু থেকে অত্র এলাকার অসহায় মানুষের পাশে থেকে যেভাবে সাহায্য সহযোগিতা করেছেন তা ইতিমধ্যে নজির সৃষ্টি হয়েছে। তিনি সরকারি সহযোগিতার পাশাপাশি করোনাকালে কয়েকধাপে কয়েক লাখ পরিবারকে উপহার সামগ্রী বিতরণ করেন। আমাদের মনে হয় এই রকম দূর্যোগ মূহুর্তে দেশে মোহাম্মদ জাবেদের মতো খুবই কম সংখ্যক জনপ্রতিনিধি আছে যারা ঐ সময় নিজস্ব অর্থায়নে এতো বেশি রেকর্ড পরিমান ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। ওয়ার্ডের সার্বিক উন্নয়নের পাশাপাশি তিনি মানবিক কাজগুলো যেভাবে করে যাচ্ছেন তা অবশ্যই প্রসংশার দাবি রাখে। আজকে তিনি দেশের বাইরে থাকায় আমাদের মাঝে উপস্থিত হতে পারেননি। আপনাদের কাছে এই মানবতার ফেরিওয়ালা খ্যাত কাউন্সিলর মোহাম্মদ জাবেদের জন্য দোয়া ও ভালবাসা চাই যাতে তিনি এইভাবে আপনাদের পাশে থেকে আজীবন আপনাদের সেবা করে যেতে পারে।’

ট্যাগ :