মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

চসিক ২৩নং ওয়ার্ডে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন কাউন্সিলর মোহাম্মদ জাবেদ


প্রকাশের সময় :১১ মে, ২০২১ ৬:১০ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রাম সিটি কর্পোরেশন ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন মহানগর আওয়ামীলীগের সদস্য ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের আপামর জনসাধারণের মূল্যবান রায়ে বারবার নির্বাচিত কাউন্সিলর মোহাম্মদ জাবেদ। যিনি ইতিমধ্যে সবার কাছে মানবতার ফেরিওয়ালা হিসেবে পরিচিতি লাভ করেছেন।

১০ মে (সোমবার) ২৩নং ওয়ার্ডের বিভিন্ন অসহায় ও দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এই বিষয়ে জানতে চাইলে কাউন্সিলর মোহাম্মদ জাবেদ বলেন,’মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা করোনা সংকটের শুরু থেকে দেশের মানুষের পাশে থেকে যেভাবে মানুষকে খাদ্য ও আর্থিক সহায়তা প্রদান করে আসছেন তা বিশ্ব দরবারে নতুন করে নজির সৃষ্টি করেছে বলে আমি মনে করি। তারই ধারাবাহিকতায় আমাদের এই ওয়ার্ডেও তিনি করোনা সংকটের শুরু থেকে বিভিন্ন ভাগে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বরাদ্দ দিয়েছেন। আজকেও আমরা প্রধানমন্ত্রীর পক্ষ থেকে অসহায় ও দুস্থদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ করছি।

কাউন্সিলর মোহাম্মদ জাবেদের পক্ষ থেকে করোনার শুরু থেকে রেকর্ড পরিমান উপহার সামগ্রী বিতরণ করা সম্পর্কে জানতে চাইলে তিনি একাত্তর বাংলা নিউজকে বলেন,’আমি আসলে প্রচারের জন্য এইসব করছি না। প্রতিবছর রমজানের শুরু থেকে এবং ঈদের আগে আমার সামর্থ্য অনুযায়ী আমি আমার ওয়ার্ডের সম্মানিত জনসাধারণের কাছে উপহার সামগ্রী পৌঁছানোর চেষ্টা করি। তারই ধারাবাহিকতায় এই আয়োজন। এই উপহার সামগ্রী বিতরণে অসহায় দুস্থ এবং নিম্ন মধ্যবিত্ত্ব পরিবারগুলোর সাথে মধ্যবিত্ত্ব পরিবারগুলোর কাছেও উপহার সামগ্রী পৌঁছাতে চেষ্টা করি। গত বছর করোনা মহামারী শুরু হওয়ার পর থেকে বিভিন্ন ধাপে প্রায় ২০ হাজার পরিবারের মাঝে উপহার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছি। এবারও আমি আমার নিজস্ব অর্থায়নে প্রাথমিকভাবে প্রায় ৫০০০ পরিবারের মাঝে উপহার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছি। এবং করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই উপহার সামগ্রী বিতরণ কর্মসূচি চলমান থাকবে ইনশাআল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন এবং অতীতের মতো পাশে থাকবেন এটাই আশা রাখছি।’

ট্যাগ :