মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চসিক ২৩নং ওয়ার্ডে কাউন্সিলর জাবেদের উদ্যোগে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ


প্রকাশের সময় :২১ এপ্রিল, ২০২২ ৬:৪৫ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রাম সিটি করপোরেশন ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য ও অত্র ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ জাবেদের উদ্যোগে ও ব্যবস্থাপনায় ধনিয়ালা পাড়া স্কুল বাড়ি, সালেহ আহমেদ কন্টাকটার বাড়ি এবং টি এন্ড টি গলিতে মোট ৩০০ পরিবারের মাঝে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল ২০ এপ্রিল (বুধবার) চসিক ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের ধনিয়ালা পাড়া স্কুল বাড়ি, সালেহ আহমেদ কন্টাকটার বাড়ি এবং টি এন্ড টি গলিতে এই সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ছবিঃ কাউন্সিলর মোহাম্মদ জাবেদ।

সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ করার সময় উপস্থিত ছিলেন অত্র এলাকার মেম্বার মোহাম্মদ নিজামউদ্দিন, আব্দুল আহাদ কায়সার, বশির আহমেদ, তারেক সহ এলাকার সম্মানিত সরদার, মুরুব্বিগণ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় মেম্বার মোহাম্মদ নিজামউদ্দিন বলেন, ‘কাউন্সিলর মোহাম্মদ জাবেদ প্রতি রমজানের ন্যায় এই রমজানের শুরুর আগে থেকে ব্যাপকহারে ওয়ার্ডের মধ্যবিত্ত্ব, নিম্ন মধ্যবিত্ত্ব, অসহায় ও দুঃস্থ মানুষের জন্য উপহার সামগ্রী বিতরণ করে আসছেন। তারই ধারাবাহিকতায় আজকে এই এলাকায় কাউন্সিলর মোহাম্মদ জাবেদের পক্ষ থেকে উপহার সামগ্রী বিতরণ করা হচ্ছে। আপনারা জানেন কাউন্সিল মোহাম্মদ জাবেদ করোনা মহামারীর শুরু থেকে অত্র এলাকার অসহায় মানুষের পাশে থেকে যেভাবে সাহায্য সহযোগিতা করেছেন তা ইতিমধ্যে নজির সৃষ্টি হয়েছে। তিনি সরকারি সহযোগিতার পাশাপাশি করোনাকালে কয়েকধাপে কয়েক লাখ পরিবারকে উপহার সামগ্রী বিতরণ করেন। আমার মনে হয় এই রকম দূর্যোগ মূহুর্তে দেশে মোহাম্মদ জাবেদের মতো খুবই কম সংখ্যক জনপ্রতিনিধি আছে যারা ঐ সময় নিজস্ব অর্থায়নে এতো বেশি রেকর্ড পরিমান ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। ওয়ার্ডের সার্বিক উন্নয়নের পাশাপাশি তিনি মানবিক কাজগুলো যেভাবে করে যাচ্ছেন তা অবশ্যই প্রসংশার দাবি রাখে। আজকে তিনি দেশের বাইরে থাকায় আমাদের মাঝে উপস্থিত হতে পারেননি। আপনাদের কাছে এই মানবতার ফেরিওয়ালা খ্যাত কাউন্সিলর মোহাম্মদ জাবেদের জন্য দোয়া ও ভালবাসা চাই যাতে তিনি এইভাবে আপনাদের পাশে থেকে আজীবন আপনাদের সেবা করে যেতে পারে।’

ট্যাগ :