মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চসিক নির্বাচনে ৩ ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রার্থী পরিবর্তন করলো বিএনপি


প্রকাশের সময় :২৮ ফেব্রুয়ারি, ২০২০ ৬:৩৬ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির পূর্বে মনোনীত কাউন্সিলর প্রার্থীদের প্রয়োজীয় কাগজপত্রে সমস্যা পায় বিএনপির আইনজীবীরা। ফলে ৩টি ওয়ার্ডে কাউন্সিলর পদে নিজেদের প্রার্থী পরিবর্তন করে নেয়া হয়েছে বলে জানান নগর বিএনপির নেতারা।

নতুন ৩ প্রার্থী হলেন- ১৮ নম্বর পূর্ব বাকলিয়া ওয়ার্ডে নগর যুবদলের সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আজিজুল হক মাসুম আগের প্রার্থী ছিলেন ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন , ৩২ নম্বর আন্দরকিল্লা ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি নুর মোহাম্মদ লেদু আগের প্রার্থী ছিলেন ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আবুল বশর এবং ৩৩ নম্বর ফিরিঙ্গি বাজার ওয়ার্ড বিএনপির সাধরণ সম্পদক সাদেকুর রহমান রিপন এখানে আগের প্রার্থী ছিলেন ওয়ার্ড বিএনপির সভাপতি আকতার খাঁন।

বিএনপি থেকে এর আগে ১৮ নম্বর ওয়ার্ডে ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন, ৩২ নম্বর ওয়ার্ডে ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আবুল বশর এবং ৩৩ নম্বর ওয়ার্ডে ওয়ার্ড বিএনপির সভাপতি আকতার খাঁনকে মনোনয়ন দেওয়া হয়েছিল।

প্রসঙ্গত, ২৩ ফেব্রুয়ারি রাত সাড়ে ১০টায় নিজেদের মনোনীত প্রার্থীদের তালিকা প্রকাশ করে নগর বিএনপি। এর আগে ২২ ফেব্রুয়ারি দিনব্যাপী মনোনয়ন বোর্ড কাউন্সিলর প্রার্থীদের সাক্ষাতকার গ্রহণ করেন। ৪১টি সাধারণ ওয়ার্ড ও ১৪টি সংরক্ষিত মহিলা ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করতে নারী-পুরুষ মিলে ২ শতাধিক নেতানেত্রী দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন।

ট্যাগ :